মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘শেহবাগের মাথার চুলের চেয়ে আমার বেশি টাকা আছে’

প্রকাশিত : ১০:৩১ অপরাহ্ণ, ৩ জুন ২০২৩ শনিবার ৬৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বি দেশ ভারত-পাকিস্তান। এই দুই দেশের খেলা মানেই মহারণ। ম্যাচের পরতে পরতে উত্তেজনা বিরাজ করে।

খেলার সুবাদে ভারতের সাবেক তারকা ওপেনার বীরেন্দ্রর শেহবাগের সঙ্গে প্রতিবেশী দেশের তারকা পেস বোলার শোয়েব আখতারের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দীর্ঘদিনের।

কিন্তু ২০১৬ সালে বীরেন্দ্রর শেহবাগ বলেছিলেন, খেলার সময় শোয়েব আখতার কোনোদিন ভারত বা ভারতীয়দের প্রশংসা করেনি। খেলা ছাড়ার পর বাণিজ্যিক উদ্দেশ্যে ভারতের প্রশংসা করছে।

শেহবাগের এমন মন্তব্যের জবাবে শোয়েব আখতার বলেন, শেহবাগ আমার অনেক ভালো বন্ধু। সে হালকা মেজাজে কথা বলে। সে মজার ছলে হয়তো কিছু একটা বলেছে। মানুষ এটাকে সিরিয়াসলি নিয়েছে। শেহবাগ বলেছে শোয়েব টাকা কামাতে চায়, তাই ভারতের প্রশংসা করছে। ‘আমি বলতে চাই ওর মাথায় যত চুল আছে তার চেয়েও আমার বেশি টাকা আছে।’

সম্প্রতি এক শোতে অংশ নেওয়া ভারতের সাবেক তারকা ওপেনার বীরেন্দ্রর শেহবাগকে প্রশ্ন করা হয়, আপনারা মাঠে অনেক সময় প্রতিপক্ষের সঙ্গে স্লেজিং করেন, গালমন্দ শুনতে হয়।

এমন প্রশ্নের জবাবে শেহবাগ বলেন, যেখানে প্রেম বা বন্ধুত্ব আছে সেখানে বাকবিতণ্ডা থাকবেই।

শেহবাগ আরও বলেন, শোয়েব আখতারের সাথে ২০০৩ সাল থেকে অমার গভীর বন্ধুত্ব রয়েছে। আমি তাদের মাঠে দুইবার খেলতে গিয়েছি, সেও দুইবার আমাদের দেশে খেলতে এসেছে। তার সাথে আমার বন্ধুত্ব আছে এবং আমরা একে অপরের পা টানাটানিও করেছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT