মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিরিজ শুরুর আগেই টাইগার শিবিরে দুঃসংবাদ

প্রকাশিত : ০৯:১০ অপরাহ্ণ, ১৪ জুন ২০২২ মঙ্গলবার ১৭১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ শুরুর আগেই বাংলাদেশ দলে দুঃসংবাদ। পিঠের ব্যথার কারণে ক্যারিবীয় সফর শেষ হয়ে গেল ব্যাটসম্যান ইয়াসির আলী রাব্বীর।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানায়, সফরে গিয়ে প্রস্তুতি ম্যাচের প্রথম দিন থেকেই পিঠের ব্যথা অনুভব করতে শুরু করেন ইয়াসির। প্রথম ইনিংসে ১১ রান করেই উঠে যান। এরপর আর মাঠে নামা হয়নি এই মিডল অর্ডার ব্যাটসম্যানের। পিঠের ব্যথায় তার ওয়েস্ট ইন্ডিজ সিরিজই শেষ হয়ে গেল।

বিসিবির ফিজিও বায়জেদুল ইসলাম বলেন, এ রকম চোট থেকে সেরে উঠতে কমপক্ষে দুই থেকে তিন সপ্তাহ সময় লাগে। এ কারণে রাব্বী টেস্ট সিরিজ খেলতে পারছে না।

আগামী বৃহস্পতিবার অ্যান্টিগায় প্রথম টেস্ট দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফর। পবিত্র হজ পালনের জন্য ছুটিতে থাকায় এ সফরে নেই সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT