মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মা-বাবা হলেন নওশীন-হিল্লোল

প্রকাশিত : ০৫:২৪ অপরাহ্ণ, ১৪ জুলাই ২০২২ বৃহস্পতিবার ১৭৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

তারকা দম্পতি নওশীন-হিল্লোল সন্তানের বাবা-মা হয়েছেন। তাদের ঘর আলো করে এসেছে রাজকন্যা।

গতকাল ১৩ জুলাই তাদের ঘরে এসেছে নবজাতক। যুক্তরাষ্ট্রের উইনথ্রপ ইউনিভার্সিটি হাসপাতালে তাদের কন্যাসন্তান জন্ম নেয়।

এই তথ্য জানিয়েছেন নওশীন-হিল্লোল। তারা মেয়ের নামও রেখেছেন।

মেয়ের নাম রেখেছেন মাহভীশা আদনান সৈয়দা। মা ও সন্তান সুস্থ রয়েছে।

মা হওয়ার খুশির খবর ইনস্টাগ্রামে জানিয়ে নওশীন লিখেছেন— ‘সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমি এবং আদনান ফারুক সন্তানের জনক-জননী হয়েছি। আমাদের জুনিয়রের নাম রেখেছি মাহভীশা আদনান সৈয়দা। আমাদের মেয়েসন্তানটি ১৩ জুলাই নিউইয়র্ক সময় দুপুর ১২টা ৩১ মিনিটে জন্ম নিয়েছে। এটা আমাদের জন্য দারুণ অনুভূতি। আপনারা আমাদের জন্য আশীর্বাদ করবেন।’

স্ট্যাটাসের সঙ্গে জুড়ে দিয়েছেন দুটি ছবি। একটি ছবিতে দেখা যায়, মায়ের কোলে মাহভীশা। আরেকটি ছবিতে নওশীনের পাশে বসে আছেন হিল্লোল। তার কোলে মেয়ে। দুজনই হাসিখুশি। তবে মাহভীশাকে এখনই ভক্তদের দেখাতে চান না এই দম্পতি।

অভিনেতা-ইউটিউবার আদনান ফারুক হিল্লোলের সঙ্গে একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন নাহরীন ঘর বেঁধেছিলেন ২০১৩ সালের ১ মার্চ। তারা ভালোবেসে বিয়ে করেন। বিয়ে দীর্ঘদিন পর গত মাসের শেষের দিকে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ভাগাভাগি করেন সুখবর, তারা মা-বাবা হতে চলেছেন। সেই সময়ই জীবনের সেরা এই সময় উদযাপন করতে দুজন তাদের নিউইয়র্কের বাসায় বেবি শাওয়ার অনুষ্ঠানের আয়োজন করে একাধিক ছবি পোস্ট করেন। এতে দুজনের কাছের সব মানুষ ও বন্ধুবান্ধব অতিথি হন।

নওশীন ও হিল্লোল দম্পতিকে মা-বাবা হওয়ার খবরে শুভকামনা জানিয়েছেন সুবর্ণা মুস্তাফা, শহীদুজ্জামান সেলিম, শিহাব শাহীন, চঞ্চল চৌধুরী, মাসুম রেজা, অমিতাভ রেজা, অপি করিম, তারিন, দীপা খন্দকার, পূর্ণিমা, রওনক হাসান, শাহনাজ খুশি, কোনাল, ফারজানা চুমকি, মৌসুমি নাগ, নাজিয়া অর্ষা, তানজিকা আমিন, টনি ডায়েস, সাজু মুনতাসীর, মারিয়া নুর প্রমুখ।

নওশীন নাহরীন বর্তমানে যুক্তরাষ্ট্রে একটি মেডিকেল সেন্টারে চাকরিরত। আর হিল্লোল বর্তমানে ইউটিউব ও ফেসবুকে ফুড ব্লগিং করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



এই বিভাগের জনপ্রিয়

২০২১ সালের মিসওয়ার্ল্ড তথা বিশ্বসুন্দরীর খেতাব পেয়েছেন পোল্যান্ডের মডেল ক্যারোলিনা বিলাস্কা।   বুধবার ক্যারিবীয় দ্বীপরাষ্ট্র পুয়ের্তো রিকোর রাজধানী সান হুয়ানে জমকালো এক অনুষ্ঠানে সব প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে সেরার মুকুট পরেন ক্যারোলিনা।    ৭০তম বিশ্বসুন্দরী হলেন এই পোলিশ তরুণী। দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে যুক্তরাষ্ট্রের শ্রী শাইনি আসেন ও আইভরি কোস্টের অলিভিয়া ইয়াস।  মিসওয়ার্ল্ডের অফিসিয়াল টুইটার পেজে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।      প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেওয়ার সময় দেওয়া তথ্য বলছে, ম্যানেজমেন্টে মাস্টার্স পাশ করছেন ক্যারোলিনা। পিএইচডি করতে চান তিনি। পাশাপাশি চালিয়ে নিতে চান মডেলিংটাও।  পিএইচডি শেষে মোটিভেশনাল স্পিকার হিসেবেও কাজ করার স্বপ্ন রয়েছে তার। মানবিক কাজে আত্মনিয়োগে আরো বেশি জড়িয়ে পড়তে চান।  ক্যারোলিনা জানান, দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে ভালোবাসেন তিনি। এমন কিছু প্রকল্পে ইতোমধ্যে যুক্তও হয়েছেন। তার বিউটি উইথ আ পারপাস প্রোজের মাধ্যমে ছিন্নমূলদের সাহায্য করা হচেছ।  বাস্তুহারাদের নিয়ে সচেতনতা বাড়ানোর চেষ্টা করা হয়। প্রতি রোববার পোল্যান্ডের লডজ শহরের ৩০০ মানুষকে খাবার, পানি, কাপড়, মাস্ক, জামাকাপড়, আইনি পরামর্শ, চিকিৎসাজনিত সাহায্য পৌঁছে দেয় প্রকল্পটি।    নিজ দেশের সরকারের সাথে সমন্বয় করে জনগণদের করোনা টিকা দিয়ে যাচ্ছে ক্যারোলিনার এই ফাউন্ডেশন। পোল্যান্ডের লডজ শহরে তাঁরাই প্রথম ‘সোশ্যাল বাথরুম’ তৈরি করে।  সামাজিক কর্ম ছাড়াও অবসর পেলে ক্যারোলিনা সাঁতার, স্কুবা ডাইভিং, টেনিস আর ব্যাডমিন্টন খেলেন।   প্রসঙ্গত, ‘মিসওয়ার্ল্ড ২০২১’ গত বছরের ১৬ ডিসেম্বর হওয়া কথা ছিল। কিন্তু স্বাস্থ্য ও নিরাপত্তার কারণে এটি স্থগিত করা হয় সেই সময়।

২০২১ সালের মিসওয়ার্ল্ড তথা বিশ্বসুন্দরীর খেতাব পেয়েছেন পোল্যান্ডের মডেল ক্যারোলিনা বিলাস্কা। বুধবার ক্যারিবীয় দ্বীপরাষ্ট্র পুয়ের্তো রিকোর রাজধানী সান হুয়ানে জমকালো এক অনুষ্ঠানে সব প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে সেরার মুকুট পরেন ক্যারোলিনা। ৭০তম বিশ্বসুন্দরী হলেন এই পোলিশ তরুণী। দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে যুক্তরাষ্ট্রের শ্রী শাইনি আসেন ও আইভরি কোস্টের অলিভিয়া ইয়াস। মিসওয়ার্ল্ডের অফিসিয়াল টুইটার পেজে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেওয়ার সময় দেওয়া তথ্য বলছে, ম্যানেজমেন্টে মাস্টার্স পাশ করছেন ক্যারোলিনা। পিএইচডি করতে চান তিনি। পাশাপাশি চালিয়ে নিতে চান মডেলিংটাও। পিএইচডি শেষে মোটিভেশনাল স্পিকার হিসেবেও কাজ করার স্বপ্ন রয়েছে তার। মানবিক কাজে আত্মনিয়োগে আরো বেশি জড়িয়ে পড়তে চান। ক্যারোলিনা জানান, দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে ভালোবাসেন তিনি। এমন কিছু প্রকল্পে ইতোমধ্যে যুক্তও হয়েছেন। তার বিউটি উইথ আ পারপাস প্রোজের মাধ্যমে ছিন্নমূলদের সাহায্য করা হচেছ। বাস্তুহারাদের নিয়ে সচেতনতা বাড়ানোর চেষ্টা করা হয়। প্রতি রোববার পোল্যান্ডের লডজ শহরের ৩০০ মানুষকে খাবার, পানি, কাপড়, মাস্ক, জামাকাপড়, আইনি পরামর্শ, চিকিৎসাজনিত সাহায্য পৌঁছে দেয় প্রকল্পটি। নিজ দেশের সরকারের সাথে সমন্বয় করে জনগণদের করোনা টিকা দিয়ে যাচ্ছে ক্যারোলিনার এই ফাউন্ডেশন। পোল্যান্ডের লডজ শহরে তাঁরাই প্রথম ‘সোশ্যাল বাথরুম’ তৈরি করে। সামাজিক কর্ম ছাড়াও অবসর পেলে ক্যারোলিনা সাঁতার, স্কুবা ডাইভিং, টেনিস আর ব্যাডমিন্টন খেলেন। প্রসঙ্গত, ‘মিসওয়ার্ল্ড ২০২১’ গত বছরের ১৬ ডিসেম্বর হওয়া কথা ছিল। কিন্তু স্বাস্থ্য ও নিরাপত্তার কারণে এটি স্থগিত করা হয় সেই সময়।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT