বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সেই অভিযোগের পিঠে ‘ওপেন চ্যালেঞ্জ’ ছুড়লেন পাপন

প্রকাশিত : ০৬:১২ পূর্বাহ্ণ, ২০ জুলাই ২০২২ বুধবার ১৭৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বার্ষিক সাধারণ সভা শেষে বিসিবির আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান ইফতেখার আহমেদ মিঠু, বোর্ডের পরিচালক-কাউন্সিলরদের কয়েকজনকে নিয়ে সংবাদ সম্মেলনের মঞ্চে বসে সভাপতি নাজমুল হাসান পাপন।

এ সময় দেশের ঘরোয়া ক্রিকেটে পক্ষপাতদুষ্ট আম্পায়ারিং দেখা যায় – এমন অভিযোগ উঠলে পাপন দ্বিমত পোষণ করেন। এ বিষয়ে যারা অভিযোগ তোলেন উল্টো তাদের এক হাত নিলেন বিসিবি সভাপতি।

অভিযোগের পিঠে ওপেন চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে পাপন বলেন, ‘আম্পায়ারিং নিয়ে কী কী অভিযোগ আমাদের জানান, একসাথে বসে দেখব।’

বিসিবি সভাপতির দাবি, সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আম্পায়ারিং নিয়ে কোনো সমস্যা হয়নি। যদি কারও কোনো অভিযোগ থেকে থাকে, তাহলে সেটি ভিডিও রেকর্ডিং থেকে খতিয়ে দেখার ওপেন চ্যালেঞ্জ দেন তিনি।

পাপন বলেন, ‘প্রিমিয়ার ডিভিশনে আম্পায়ারিং নিয়ে সমস্যা হয়েছে বলে আমার জানা নাই। আমরা প্রিমিয়ার ডিভিশনে আগের থেকে শুরু করেছিলাম, রেকর্ড করা আছে। হ্যা, প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগের খেলা থেকে আমাদের কাছে বেশি অভিযোগ আসতো। তারপর প্রথম বিভাগে সব রেকর্ড করা হচ্ছে, এখন আমরা সবগুলোই করছি। যখন থেকে রেকর্ড করছি তখন থেকে অভিযোগ আসছে না।’

এরপর একটু ক্ষোভের সুরে বিসিবি বস বলেন, ‘টকশোতে এসে ঢালাওভাবে বলে যাচ্ছে (আম্পায়ারিং নিয়ে)। কোন খেলাটা বলেন, আমাদের কাছে রেকর্ড করা আছে, আমরা দেখব। আপনাদের সবার সামনেই দেখব, বসলেই তো দেখা যাবে কি হয়েছে। আমাদের কাছে এখন অভিযোগ আসে না। শেষ বছর তো অভিযোগই আসেনি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT