রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিটনের চার-ছক্কায় টেনশনে ছিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৫:২৬ অপরাহ্ণ, ১৫ মার্চ ২০২৩ বুধবার ৫১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ দল।

মঙ্গলবার মিরপুরে সিরিজের শেষ ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেন ওপেনার লিটন কুমার দাস। তিনি ৫৭ বলে ১০টি চার আর এক ছয়ের সাহায্যে দলীয় সর্বোচ্চ ৭৩ রান করেন।

লিটনকে একের পর এক চার-ছক্কা মারতে দেখে একটু টেনশনে পড়ে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি খেলা চলাকালীন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি (বিসিবি) নাজমুল হাসান পাপনকে একাধিকবার ফোন করেছেন।

খেলা শেষ হওয়ার পর প্রধানমন্ত্রী তাকে কি বলেছিলেন সে কথা সংবাদমাধ্যমের সামনে এসে বলছিলেন নাজমুল হাসান পাপন- ‘একবার নয়, একাধিকবার ফোন করেছেন প্রধানমন্ত্রী। যখন লিটন দাস চার-ছয় মারছিল তখন উনি বলছিলেন, ‘এত ছয় মারতে গিয়ে আউট হয়ে যায় যদি!’ আমি বলছি, ‘আউট হয়ে গেলেও অসুবিধা নেই, মাত্র কয়েকটা ওভার বাকি রয়েছে, এখন মারতেই হবে। এরকমভাবে খেলার মধ্যেও ফোন করছিলেন। উনি বল বাই বল খেলা দেখেন।

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে হারলেও টি-টোয়েন্টি সিরিজে ৩-০ ব্যবধানে জিতেছে বাংলাদেশ।

প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের পাশাপাশি হোয়াইটওয়াশ করায় মুগ্ধ প্রধানমন্ত্রী। তিনি সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলকে অভিনন্দন জানিয়েছেন।

এ ব্যাপারে বিসিবি সভাপতি বলেন, প্রধানমন্ত্রী অত্যন্ত খুশি। তিনি বলছিলেন, ‘ইংল্যান্ড হোয়াইটওয়াশ, এটা আসলে চিন্তাই করা যায় না। আমরা নিজেরাও করিনি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT