সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

মেসি রোনাল্ডো নেইমার ও এমবাপ্পের সঙ্গে অমিতাভের মনমুগ্ধকর মুহূর্ত

প্রকাশিত : ০৫:৩৪ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২৩ শুক্রবার ৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

তারকা ফুটবলার লিওনেল মেসি, নেইমার, ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও এমবাপ্পের সঙ্গে সাক্ষাৎ করলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সৌদি আরবের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে এ তারকা ফুটবলারদের মুখোমুখি হন অমিতাভ।

আজ শুক্রবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে অমিতাভ লিখেন— ‘রিয়াদে অবিশ্বাস্য একটি সন্ধ্যা! ক্রিস্টিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, এমবাপ্পে, নেইমার একসঙ্গে খেলেছেন। উদ্বোধনী ম্যাচে আমন্ত্রিত অতিথি। পিএসজি ভার্সেস রিয়াদ সিজন অবিশ্বাস্য।’

এ ভিডিওতে দেখা যায়, মাঠে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছেন নেইমার, এমবাপ্পে, ক্রিস্টিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসিসহ অন্য ফুটবলাররা। একে একে সবার সঙ্গে হাত মেলান অমিতাভ বচ্চন। তবে মেসির সামনে গিয়ে কিছুটা সময় দাঁড়িয়ে অমিতাভকে কিছু একটা বলতে দেখা যায়। প্রিয় ফুটবলারদের সঙ্গে প্রিয় অভিনেতাকে দেখে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন নেটিজেনরা।

গতকাল রাত ১১টায় রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে আল নাসরকে ৫-৪ গোলে হারিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এই ম্যাচে সর্বোচ্চ ২ গোল করেছেন রোনাল্ডো। এ জন্য তার হাতে ওঠে ম্যাচসেরার পুরস্কার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT