সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ভাইয়ের শাস্তি চেয়ে ফেসবুকে ক্রিকেটার এনামুলের স্ট্যাটাস

প্রকাশিত : ০৭:২৭ পূর্বাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২৩ বুধবার ৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার আশ্রয় নেয়ায় আপন ছোট ভাইয়ের শাস্তি চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সাবেক জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক বিজয়। মঙ্গলবার দুপুরে অনলাইনে “বিসিবিতে চাকরি দেওয়ার নামে প্রতারণা” শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করে। প্রতিবেদনে ক্রিকেটার এনামুল হক বিজয়ের আপন ছোট ভাইয়ের প্রতারনার চিত্র উঠে আসে।
এ দিকে মঙ্গলবার রাতে প্রতারক ছোট ভাইকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দেন ক্রিকেটার এনামুল হক বিজয় । স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহুর্তেই ছড়িয়ে পড়ে।

স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।

“আসলে আমি পারিবারিক ইস্যুতে এমন কিছু নিয়ে লিখব ভাবিনি কিন্তু বেপারটা যখন মান সম্মানের উপর প্রশ্ন তুলে তখন লজ্জাজনক হলেও কিছু কথা বলতে হয় । জন্মস্থান থেকে দূরে ঢাকাতেই থাকতে হয় প্রফেশন এর জন্য। পরিবার থেকে দূরে এবং খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকায় আমি অনেক ঘটনা জানি না। আমার ছোট ভাই আমার নাম ব্যবহার করে অনেকের কাছ থেকে অনেক আকারে লেনদেন করেছে। এই ব্যাপারেও আমি অবগত না। যাদের সাথে শাকিল এমন প্রতারনা করেছে তাদের উদ্দেশ্যে বলছি আপনারা ওকে ওর প্রাপ্য শাস্তি দিয়ে বিচার করতে পারেন। আমিও প্রতারনার শিকার তাই সাবর কাছে আমার বিনীত অনুরোধ ভুল তথ্যে বিভ্রান্ত না হন। আমি বিশ^াস করি আমার থেকে বেশি কেও ক্ষতিগ্রস্থ হয়নি। অতএব এর সমাধান হওয়া টা খুবই জরুরি।”

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT