শুক্রবার ০১ জুলাই ২০২২, ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

‘বিশ্বকাপ ট্রফি এসেছে, এটা আমাদের জন্য গর্বের’

প্রকাশিত : ০৭:৩৭ পূর্বাহ্ণ, ৯ জুন ২০২২ বৃহস্পতিবার ২৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

২০০৮ সাল থেকে গত ১৪ বছর ধরে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি পদে আছেন কাজী সালাউদ্দিন। তার মেয়াদকালে বুধবার সকাল সোয়া ১১টায় চার্টার্ড বিমানে দ্বিতীয়বার বাংলাদেশে এলো ফিফা বিশ্বকাপ ট্রফি।

বাংলাদেশ বিশ্বকাপে কখনো খেলেনি। ভবিষ্যতেও খেলার সম্ভাবনা ক্ষীণ। তবে বিশ্বকাপের এই ট্রফি বাংলাদেশের ফুটবলাঙ্গনের জন্য অনুপ্রেরণা হিসেবেব দেখছেন সালাউদ্দিন।

তিনি বলেন, বিশ্বকাপ ট্রফি আবার বাংলাদেশে এসেছে। এটা আমাদের জন্য গর্বের। ট্রফিটি বাংলাদেশের ক্লাব, ফুটবলার ও সংগঠকদের জন্য ভালো কিছু করার অনুপ্রেরণা জোগাবে।

এর আগে ২০১৩ সালে বিশ্বকাপের ট্রফি বাংলাদেশে প্রথম এসেছিল। নয় বছর পর আবার এলো। এই নয় বছরে ফুটবল কতটুকু এগিয়েছে? এর উত্তর তিনি এখনই না দিয়ে পরে দিতে চান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT