মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিপিএল ছেড়ে কোথায় উড়াল দিলেন শোয়েব মালিক

প্রকাশিত : ০৮:৪৬ পূর্বাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২৪ বৃহস্পতিবার ১৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান ১০ম আসরে ফরচুন বরিশালের হয়ে খেলছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক।

ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে ছেড়ে দিয়ে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করে তিনি এখন প্রতিনিয়ত খবরের শিরোনাম হচ্ছেন।

তবে বিপিএলের মাঝেই ব্যক্তিগত কারণে দুবাই গেছেন পাকিস্তানের অভিজ্ঞ এই ক্রিকেটার। জানা গেছে, সিলেট পর্বের মাঝেই আবারও ফিরবেন তিনি। বরিশাল ফ্র্যাঞ্চাইজি সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

শোয়েব মালিক বিপিএলের ঢাকা পর্বে তিন ম্যাচ খেলেছেন। তবে ৪১ বছর বয়সী অলরাউন্ডারের ব্যাট সেভাবে হাসেনি। তার ব্যাট থেকে যথাক্রমে অপরাজিত ১৭, ৫ ও ৭ রানের ইনিংস এসেছে।

হুট করে বিপিএল ছেড়ে গেলেও শোয়েব সিলেট পর্বে ফরচুন বরিশাল শিবিরে যোগ দেবেন বলে জানা গেছে। বরিশাল বিপিএলের দ্বিতীয় পর্বে ২৭ জানুয়ারি প্রথম ম্যাচ খেলবে।

বিপিএল ছাড়ার আগে শোয়েব মালিক তাকে সুযোগ দেওয়ায় সকলকে ধন্যবাদ দিয়েছেন, আমি এখানে সুযোগ পাওয়ার পর প্রতিটি রানই আমার জন্য স্মরণীয়। সেজন্য আমি কোচিং স্টাফকে ধন্যবাদ দিতে চাই। এগুলো আমার জন্য বিশেষ মুহূর্ত।

বিপিএলে নিজের লক্ষ্য নিয়ে পাকিস্তানের এই তারকা অলরাউন্ডার বলেন, প্রত্যাশা খুব সরল, দলের জন্য ভালো করা। এটাই আমি করতে চাই। অবশ্যই শুরুর দিকের ম্যাচগুলো খুবই গুরুত্বপূর্ণ, কারণ সবার চাওয়া থাকে দলীয় সমন্বয় গড়ার ও টুর্নামেন্টের শেষপর্যন্ত টিকে থাকতে বেশি বেশি পয়েন্ট পাওয়া।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT