রবিবার ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

‘জ্যাকুলিনকে হিংসা করতেন নোরা’

প্রকাশিত : ০৫:৩৫ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২৩ মঙ্গলবার ৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নোরা ফাতেহি সম্পর্কে বিস্ফোরক তথ্য দিয়েছেন ভারতের ধনকুবের সুকেশ চন্দ্রশেখর। নোরা তার কাছ থেকে আর্থিক সুবিধা নিয়েছেন। সেই সঙ্গে জ্যাকুলিনকে হিংসে করতেন।

সুকেশ আরও দাবি করেন, জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে নোরা ছিল সিরিয়াস রিলেশনে। কিন্তু নোরা আসলে জ্যাকুলিন ফার্নান্দেজকে হিংসা করত। দাবি করেন সুকেশ। নোরার তরফ থেকে জ্যাকুলিনের ওপর মানহানির মামলা করা হয়েছে। চলছে আইনি লড়াই। তবে আর্থিক জরিমানার মামলায় সোমবার পাতিয়ালা হাউস কোর্টের পক্ষ থেকে আপাতত জ্যাকুলিনকে ব্যক্তিগত উপস্থিতি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সুকেশ আরও দাবি করেন, যেহেতু সে (নোরা) একজন অ-ভারতীয়, তাই তার সবচেয়ে ভালো বন্ধুর স্বামী ববির নামে গাড়ির নিবন্ধন করেছিল। আমার ও নোরার মধ্যে কখনই পেশাদারি লেনদেন ছিল না। সে আমার ফাউন্ডেশনের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিল, সেই টাকাও তার কোম্পানির কাছে পাঠিয়ে দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, ২০০ কোটির আর্থিক প্রতারণা মামলায় জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে নাম জড়িয়েছে নোরা ফাতেহির। এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট তথা ইডির পক্ষ থেকে নোরার জবানবন্দিও রেকর্ড করা হয়েছে। তার মধ্যেই নোরা-সুকেশের অভিযোগ পাল্টা অভিযোগ শোনা গেল।

সম্প্রতি নোরা এক বিবৃতিতে দাবি করেন, সুকেশ তাকে একটি বড় বাড়ি এবং একটি বিলাসবহুল জীবনযাপনের প্রতিশ্রুতি দিয়েছিলেন- যদি তিনি তার বান্ধবী হতে রাজি হন। সুকেশের পক্ষ থেকে সেই প্রস্তাব পৌঁছে দিয়েছিলেন পিঙ্কি ইরানি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT