সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

১০-২০টি নয়, আমাদের কয়েকশ ট্যাঙ্ক দরকার: ইউক্রেন

প্রকাশিত : ০৫:৩৭ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২৩ মঙ্গলবার ৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পশ্চিমা মিত্রদের কাছ থেকে কয়েকশ’ ট্যাংক প্রয়োজন বলে জানিয়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির চিফ অব স্টাফ আন্দ্রি ইয়ারমাক।

মেসেজিং অ্যাপ টেলিগ্রামে দেওয়া পোস্টে তিনি বলেন, আমাদের ট্যাঙ্ক দরকার। ১০-২০টি নয়, বরং কয়েকশ। খবর আল জাজিরার।

আন্দ্রি ইয়ারমাক বলেন, তার দেশের লক্ষ্য হলো ১৯৯১ সালের সীমান্ত পুনরুদ্ধার করা। শত্রুদের তাদের অপরাধের জন্য মূল্য দিতে হবে।

এদিকে রুশ আগ্রাসন মোকাবিলায় ইউক্রেনে লেপার্ড ট্যাংক পাঠাতে পোল্যান্ডকে জার্মানি বাধা দেবে না বলে জানিয়েছেন জার্মান পররাষ্ট্রমন্ত্রী আনালেনা বেয়ারবক।

রোববার ফরাসি টেলিভিশন এলসিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজ দেশের এমন অবস্থানের কথা জানান আনালেনা বেয়ারবক।

এলসিআইকে দেওয়া সাক্ষাৎকারে জার্মান পররাষ্ট্রমন্ত্রীর আনালেনা বেয়ারবক বলেন, যদি জানতে চাওয়া হয় পোল্যান্ড ট্যাংক পাঠাবে কি-না, তাহলে বার্লিন এক্ষেত্রে কোনো বাধা হয়ে দাঁড়াবে না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT