সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

মহিষের আক্রমণে আ.লীগ নেতাসহ আরও ২ জনের মৃত্যু

প্রকাশিত : ০৮:১৮ পূর্বাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২৩ মঙ্গলবার ৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার লাউহাটিতে পাগলা মহিষের আক্রমণে আহত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী খান এবং একই এলাকার কিতাব আলী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার রাত পৌনে ৯টার দিকে ঢাকার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে হাসমত আলী ও রাত সাড়ে ৯টায় টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে কিতাব আলীর মৃত্যু হয়।

এর আগে রোববার সকালে একটি পাগলা মহিষের আক্রমণে হাজেরা বেগম নামের এক নারী মৃত্যু হয়।

দেলদুয়ার থানার ওসি নাসির উদ্দিন মৃধা জানান, রোববার সকালে লাউহাটি ইউনিয়নের তারুটিয়া গ্রামে জনসাধারণের ওপর পাগলা মহিষটি আক্রমণ করে। এ সময় মহিষটির আক্রমণের শিকার হয়ে অন্তত ২৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

এদের মধ্যে ওইদিনই বিকাল ৩টার দিকে মির্জাপুর কুমুদিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাজেরা বেগমের মৃত্যু হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় আহতদের মধ্যে সোমবার রাতে হাসমত আলী এবং কিতাব আলী মারা যান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT