বুধবার ০১ মে ২০২৪, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘অফিস পার্টি’ শেষে অসুস্থ হয়ে তরুণীর মৃত্যু, গ্রেফতার ৪

প্রকাশিত : ০৬:০৮ পূর্বাহ্ণ, ১৮ জুন ২০২৩ রবিবার ১২১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

‘অফিস পার্টি’ শেষে হোস্টেলে ফিরে অসুস্থ হয়ে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় শনিবার তার চার সহকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে দুজন নারী।

মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ জানিয়েছেন, ২২ বছর বয়সী ওই তরুণী বেসরকারি একটি টেক্সটাইল কলেজে পড়াশোনা করতেন। পাশাপাশি ‘থিংকিং ক্র্যাফট’ নামের ওই প্রতিষ্ঠানে চাকরি করতেন।যে প্রতিষ্ঠানে চাকরি করতেন, সেই প্রতিষ্ঠানে বৃহস্পতিবার রাতে অফিস পার্টি ছিল। সেখানে বিভিন্ন ধরনের খাবারের পাশাপাশি পানীয় ছিল। ওই তরুণী পানীয় পান করেছে বলে তার সহকর্মীরা বলেছেন।

পুলিশ জানান, পার্টি শেষ করে শুক্রবার ভোরে ছাত্রী হোস্টেলে ফিরে আসেন ওই তরুণী। কিছু সময় পর তিনি অসুস্থ হয়ে পড়েন। সহকর্মীরা বিভিন্নভাবে তাকে সুস্থ করার চেষ্টা করেন। কিন্তু ভালো না হওয়ায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে শুক্রবার রাতেই লাশ উদ্ধার করা হয় বলে জানান ওসি আবুল কালাম আজাদ।

তিনি আরও বলেন, কী কারণে মৃত্যু হয়েছে, তাকে ধর্ষণ করা হয়েছে কি না-সে ব্যাপারে জানতে মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ওসি আজাদ বলেন, ওই প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মদ ও বিয়ারের বোতল উদ্ধার করা হয়েছে।

ওই তরুণীর বাবা এই ঘটনায় একটি মামলা করেছেন। সেই মামলায় শনিবার চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT