সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ভিক্ষার থালা নিয়ে দেশে দেশে ঘুরছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী: ইমরান খান

প্রকাশিত : ০৫:২৫ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২৩ সোমবার ৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিশ্বের বিভিন্ন দেশে ভিক্ষার থালা নিয়ে ঘুরছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। তবে কেউ তাকে একটি কানাকড়িও ভিক্ষা দিচ্ছে না বলে মন্তব্য করেছেন ইমরান খান। খবর এনডিটিভি।
পাকিস্তানের স্থানীয় একটি টিভি চ্যানেলে দেওয়া বক্তব্যে তেহরিক-ই-ইনসাফের এই নেতা এমন মন্তব্য করেন। সম্প্রতি শাহবাজ শরিফের বৈদেশিক সফরের প্রতি ইঙ্গিত করে তিনি আরও বলেন, আমদানি করা এই সরকার দেশের জন্য কিছুই করতে পারেননি।

ইমরান খান বলেন, ভারতের কাছে হাত পাতার জন্য দ্বিপক্ষীয় আলোচনায়ও বসার ইচ্ছা প্রকাশ করেছেন শাহবাজ। তবে ভারত তাকে আগে পাকিস্তানে সন্ত্রাসবাদ মূলোৎপাটনের সবক দিয়েছে। এর পর ইচ্ছা হলে পাকিস্তানের সঙ্গে আলোচনায় বসবে ভারত।

ইমরান খানের ওপর হামলার জন্য দায়ী বর্তমান ক্ষমতাসীন সরকার। এমন দাবি করে পিটিআইয়ের এ নেতা বলেন, শাহবাজ শরিফ, রানা সানাউল্লাহ এবং আইএসআইএসের প্রধান ফায়সাল নাসির হামলার জন্য দায়ী। এ ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT