শনিবার ২৫ মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ডামি মন্ত্রিসভা’ প্রত্যাখ্যান করে এবি পার্টির ‘গণশপথ’

প্রকাশিত : ০৮:৩৭ পূর্বাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২৪ বুধবার ২৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গঠিত সরকারকে ‘ডামি মন্ত্রিসভা’ আখ্যা দিয়েছে এবি পার্টি। নতুন সংসদ ও সরকারকে দলটি প্রত্যাখ্যান করেছে। বাংলাদেশকে ‘এক পরিবারের রাজ্যে পরিণত’ করার বিরুদ্ধে প্রতিরোধ গড়তে গণশপথ কর্মসূচি পালন করেছে এবি পার্টি।

মঙ্গলবার দলের আহ্বায়ক এ এফ এম সোলায়মান চৌধুরীর নেতৃত্বে রাজধানীর বিজয়নগরে দলীয় কার্যালয় চত্বরে এবি পার্টির নেতাকর্মীর শপথবাক্য পাঠ করানো হয়।

দলের সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জুর সঞ্চালনায় গণশপথ অনুষ্ঠানে বক্তব্য দেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক মেজর (অব.) আবদুল ওহাব মিনার, নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ কায়সার, ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব হাবিবুর রহমান প্রমুখ।

শপথ বাক্যে স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্র ও মানবাধিকার রক্ষায় সংগ্রাম অব্যাহত রাখার প্রতিজ্ঞা করানো হয়। সেই সঙ্গে বলা হয়, গণতন্ত্রের ছদ্মবেশে যারা ভোটাধিকার হরণ করেছে, দুঃশাসন চাপিয়ে দিয়ে দেশকে ‘লুটপাটের স্বর্গরাজ্য’ বানিয়েছে, একদলীয় সরকার কায়েম করে এমপি ও মন্ত্রিসভার ‘প্রতারণামূলক শপথ’ নিয়েছে, তাদের প্রত্যাখ্যান করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT