anusandhan24.com
স্পাতে গিয়ে ৮৮ লাখ টাকার বিয়ের আংটি খোয়ালেন হলিউড অভিনেত্রী
শুক্রবার, ১২ মে ২০২৩ ০৪:৪৪ অপরাহ্ণ
anusandhan24.com anusandhan24.com :

হলিউডে আবারও বড় চুরি! এবার জনপ্রিয় হলিউড তারকা লিলি কলিন্সের বিয়ের আংটি চুরি হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে লসঅ্যাঞ্জেলেসের একটি বিখ্যাত হোটেলে। পশ্চিম হলিউডের ওই হোটেলে ছিলেন ‘এমিলি ইন প্যারিস’-এর বিখ্যাত অভিনেত্রী লিলি কলিন্স।

স্পাতে যাওয়ার আগে সে তার বিবাহ এবং বাগদানের আংটি রেখে যান। সেখান থেকে ফিরে তিনি দেখেন তার ৮৭ লাখ ৫৯ হাজার টাকা মূল্যের হীরার আংটি হারিয়ে গেছে। ঘটনার পর থেকে প্রায় দিশাহারা অভিনেত্রী।

দুই থেকে তিন ক্যারাটের একটি ‘রোজ় কাট’ হীরে দিয়ে বানানো এ আংটি। হীরের রঙেও রয়েছে গোলাপি আভা। লিলির স্বামী, হলিউডের পরিচালক চার্লি ম্যাকডাওয়েল নিজে নকশা বানিয়েছিলেন এই আংটির। আংটির মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ৮৭ লাখ ৫৯ হাজার টাকা। অভিনেত্রীকে এ আংটি পরিয়েই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন চার্লি।

সমাজিকমাধ্যমে এই আংটির ছবিও দিয়েছিলেন লিলি। শুধু বাগ্দানের এই আংটি নয়, অভিনেত্রীর বিয়ের আংটিও খোয়া গেছে ওই হোটেল থেকে। ওই হোটেলে থাকাকালীন স্পাতে যাওয়ার আগে আংটিগুলো খুলে রেখে যান লিলি। রেখে যান নিরাপদ সিন্দুকেই। তা সত্ত্বেও কীভাবে চুরি হলো আংটি দুটি, তা খতিয়ে দেখছে লসঅ্যাঞ্জেলেসে পুলিশ। হোটেলের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

হোটেল থেকে বলা হয়েছে, কোনো বহিরাগতকে হোটেলে ঢুকতে দেখা যায়নি। পুলিশের সন্দেহ, ভেতরের কেউ এই চুরির নেপথ্যে রয়েছেন।

২০১৯ সাল থেকে হলিউড পরিচালক চার্লি ম্যাকডাওয়েলের সঙ্গে প্রেম। ২০২০ সালে সেপ্টেম্বরে তার সঙ্গে আংটিবদল করেন অভিনেত্রী লিলি কলিন্স। পরের বছর কলোরাডোয় ব্যক্তিগত পরিসরে বিবাহবন্ধনে আবদ্ধ হন লিলি ও চার্লি। এখন স্বামীকে নিয়ে সংসার করছেন হলিউডের এ অভিনেত্রী।