anusandhan24.com
আমি গসিপ উপভোগ করি: শোলাঙ্কি
শনিবার, ১৮ মার্চ ২০২৩ ০৫:৫২ অপরাহ্ণ
anusandhan24.com anusandhan24.com :

অভিনেতা বা অভিনেত্রীদের জীবনের প্রথম সঙ্গী হলো আলোচনা-সমালোচনা। কেউ কেউ সেই সমালোচনা শুনে বিরক্ত হন, কেউ আবার পাল্টা দেওয়ার জন্য উন্মুখ হয়ে থাকেন। আবার কেউ মনে মনে মজাই নেন।

সমালোচনা, বিতর্ক সামলানোর জন্য এক এক জন এক এক ধরনের উপায় বেছে নেনে। তেমনি নিজের উপায়ের কথা জানালেন শোলাঙ্কি রায়। সিরিয়াল, সিনেমা থেকে ওয়েব সিরিজ়— চুটিয়ে তিনটি মাধ্যমেই অভিনয় করে চলেছেন তিনি। অভিনয় যাত্রার শুরু বহু বছর আগে। তবে ‘ইচ্ছে নদী’ সিরিয়ালের মাধ্যমেই জনপ্রিয়তা লাভ করেন তিনি। তার পর একের পর এক কাজ করে চলেছেন শোলাঙ্কি। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চাও হয়নি।

বিয়ের পর বেশ কিছু দিনের জন্য বিদেশে চলে যান তিনি। তার পর এখন অবশ্য অনেক দিন হলো কলকাতায় শোলাঙ্কি। সেই নিয়েও জল্পনা তুঙ্গে। তবে কি তার স্বামীর সঙ্গে সম্পর্কে চিড়? এরই মধ্যে টলিপাড়ার অন্য নায়কের সঙ্গে তার সম্পর্ক নিয়েও কম কথা হচ্ছে না। এত কিছুর মাঝে শোলাঙ্কি চুপ।

তবে বৃহস্পতিবার রাতে ভক্তদের এই সমালোচনা, চর্চা প্রসঙ্গে জবাব দিলেন শোলাঙ্কি। ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে গল্প করছিলেন। সেখানেই তাঁর এক ভক্ত প্রশ্ন করে বসেন যে, ‘আপনি গসিপ বা সমালোচনা সামলান কী ভাবে?’

তাতেই শোলাঙ্কির সরাসরি জবাব, ‘আমি এই গসিপ উপভোগ করি।’ শুধু তাই নয়, তিনি তার এক ভক্তকে হৃদয়ভাঙার যন্ত্রণা সামলানোর উপায়ও বলে দিয়েছেন। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আগে কখনও প্রকাশ্যে আলোচনা করেননি অভিনেত্রী। এই আড্ডাতেও তা হালকা করে এড়িয়ে গেলেন তিনি। আনন্দবাজার পত্রিকা।