রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌ভারতে প্রশিক্ষণে গিয়ে বাউফলের ইউএনওর মৃত্যু

প্রকাশিত : ০৫:৫৭ পূর্বাহ্ণ, ১২ জুন ২০২৩ সোমবার ৯০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ভারতে প্রশিক্ষণে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে পটুয়াখালীর বাউফল উপজেলার নির্বাহী কর্মকর্তার মৃত্যু হয়েছে।

রোববার বেলা ১১টার দিকে ভারতে মুসৌরির লাল বাহাদুর শাস্ত্রী রাষ্ট্রীয় প্রশাসন একাডেমিতে ইউএনও মো. আল আমিন মারা যান বলে পটুয়াখালীর জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম জানান।

তিনি জানান, মারা যাওয়া ৩৫ বছর বয়সি আল আমিনের মরদেহ সোমবার দেশে পৌঁছবে।

বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের পটুয়াখালী জেলা শাখার সভাপতি মো. শরীফুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশের বেসামরিক কর্মচারীদের জন্য মাঠ প্রশাসনের ওপর মধ্য-ক্যারিয়ার প্রোগ্রাম শীর্ষক প্রশিক্ষণে অংশ নিতে গত ৪ জুন সেখানে যান আল আমিন। সেখানে ১৫ দিনের প্রশিক্ষণ শেষে আগামী ১৮ জুন কর্মস্থলে যোগদান করার কথা ছিল তার।

বরগুনার আমতলী উপজেলার চুনাখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মাস্টারের ছেলে মো. আল আমিন দুই কন্যার বাবা।

তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসের ৩৩তম ব্যাচের প্রশাসনিক কর্মকর্তা ছিলেন। আল আমিন ২০২১ সালের ৩১ অক্টোবর বাউফলে যোগদান করেন।

আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার সাংবাদিকদের বলেন, তানিশা ও আনিশা নামে তার দুই জমজ কন্যা শিশু রয়েছে।

খবর পেয়ে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম প্রয়াতের গ্রামের বাড়ি যান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT