শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেঁসে গিয়ে পদত্যাগ করলেন ভারতের প্রধান নির্বাচক

প্রকাশিত : ০৬:৩৫ অপরাহ্ণ, ১৭ ফেব্রুয়ারি ২০২৩ শুক্রবার ১০৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রধান নির্বাচকের পদ ছাড়লেন চেতন শর্মা। ‘স্টিং অপারেশন’ কাণ্ডে ক্রিকেটবিশ্বে তোলপাড় শুরু হওয়ায় পদ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। তার পদত্যাগপত্র গ্রহণ করেছেন বিসিসিআই সেক্রেটারি জয় শাহ।

এর আগে ভারতের জি নিউজের করা স্টিং অপারেশন বিতর্কে জড়ান প্রধান নির্বাচক চেতন শর্মা। তার দায়িত্বহীনতায় ফাঁস হয়ে যায় একাধিক গোপন তথ্য। বিরাট কোহলির নেতৃত্ব হারানোসহ ভারতীয় ক্রিকেট বোর্ডের নানান গুরুত্বপূর্ণ বিষয় ছিল যেখানে। এর মধ্যে আছে সাবেক অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর বিরাট কোহলিকে পছন্দ না করা, রোহিত শর্মা ও কোহলির মধ্যে ব্যক্তিত্বের দ্বন্দ্ব, বুমরাহসহ কয়েকজন ক্রিকেটারের ‘পুরোপুরি ফিট’ হতে ‘ইনজেকশন’ ব্যবহারের মতো চাঞ্চল্যকর তথ্য। স্বাভাবিকভাবেই এই ঘটনার পর শোরগোল পড়ে যায় ভারতীয় ক্রিকেটে।

অনেকেই মনে করছে, ভারতীয় দলের অভ্যন্তরীণ কথাবার্তা সামনে আনতেই পদত্যাগ করতে হয়েছে তাকে। আবার এও শোনা যাচ্ছে, সম্ভবত বোর্ডের চাপেই এমন সিদ্ধান্ত নিতে হয়েছে তাকে। অবশ্য এই বিষয়ে ভারতীয় বোর্ডের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

এই নিয়ে দ্বিতীয়বার প্রধান নির্বাচকের পদ গেল চেতনের। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ব্যর্থতার পর চেতনসহ গোটা নির্বাচক কমিটিকেই বরখাস্ত করেছিল বিসিসিআই। পরে নতুন করে আবারো নিয়োগ পেয়েছিলেন তিনি। কিন্তু নিজের ভুলেই টিকতে পারলেন না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT