শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধানক্ষেত থেকে মুয়াজ্জিনের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

প্রকাশিত : ০৫:৩৯ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২ রবিবার ৫৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুমিল্লার বুড়িচংয়ে হাফেজ সাদেকুর রহমান (২৬) নামে এক মুয়াজ্জিনের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার ময়নামতি ইউপির নামতলা এলাকায় ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত হাফেজ সাদেকুর রহমান জেলার চান্দিনা উপজেলার বিচুন্দাইর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, হাফেজ সাদেকুর নামতলা গ্রামের একটি বাড়িতে লজিং থেকে এলাকার মসজিদে মুয়াজ্জিন এবং ক্যান্টনমেন্ট মার্কেটের একটি মোবাইল দোকানে চাকরি করতেন। শনিবার রাতে ওই গ্রামের স্থানীয় যুবকদের সঙ্গে ফুটবল খেলা দেখা শেষে নিজ কক্ষে ঘুমাতে যান। ভোরে মক্তবে যাওয়ার সময় বাড়ির পাশে ধানক্ষেতে তার লাশ দেখতে পায় শিশুরা। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি মারুফ আহমেদ বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ। শিগগিরই জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT