বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বান্দরবানে ডিবি পুলিশের অভিযানে

৪০০ পিচ ইয়াবাসহ দুই যুবক আটক

প্রকাশিত : ০৩:৪০ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৫৩৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বান্দরবানে চার’শ পিচ অবৈধ মাদক দ্রব্য ইয়াবা বহনের দ্বায়ে দুই জনকে গ্রেপ্তার করেছেন বান্দরবান জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তার কৃতরা হলেন মোঃ জাহেদুল ইসলাম(২৮) পিতাঃ ছালেহ আহাম্মেদ, সাং বড়দুয়ারা,কলঘর,সিকদার পাড়া ৮নং ওয়ার্ড,৭নং বাজালিয়া ইউ,পি , সাতকানিয়া,চট্টগ্রাম, শায়ন্ত তঞ্চগ্যা(১৯) পিতাঃ রবিসেন তঞ্চগ্যা, পাগলাছড়া (রবিসেন কারবারি বাড়ি),১নং ওয়ার্ড,রোয়াংছড়ি সদর ইউ,পি , রোয়াংছড়ি, বান্দরবান।

সূত্রে জানাযায় গত ২০ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান পৌরসভাধীন ৬নং ওয়ার্ড বান্দরবান সদর হাসপাতালের প্রধান গেইটের পাশ থেকে বিক্রির উদ্দেশ্যে বহনরত কালে বিকাল ৫ঃ৩০ টায় বান্দরবান জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এস,আই জীবন চৌধুরী ও সঙ্গীয়রা মোঃ জাহেদুল ইসলাম(২৮) ও শায়ন্ত তঞ্চগ্যা(১৯)এর নিকট ২শ পিচ করে মোট ৪শ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার করে।

উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এস,আই জীবন চৌধুরী মুঠোফোন যোগাযোগ কালে জানান আইনানুক ব্যাবস্থা গ্রহন শেষে মাদকসহ গ্রেপ্তারকৃত মোঃ জাহেদুল ইসলাম(২৮) ও শায়ন্ত তঞ্চগ্যা(১৯)’কে আজ ২১ সেপ্টেম্বর মহামান্য আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT