শনিবার ২৪ অক্টোবর ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

৩০ ফিট গভীর কুয়া থেকে বৃদ্ধাকে উদ্ধার

প্রকাশিত : ০৯:৩৭ অপরাহ্ণ, ২১ এপ্রিল ২০২০ মঙ্গলবার ৭৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে পরিত্যক্ত কুয়ার মধ্যে পড়ে যাওয়া এক বৃদ্ধাকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। ওই বৃদ্ধার নাম জাহানারা বেগম (৭০)।

সোমবার (২০ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জাফর।

তিনি জানান, সকালে ওই এলাকায় অসাবধানতাবশত কুয়ার মধ্যে পড়ে যান জাহানারা বেগম। বিষয়টি বাড়ির লোকজন টের পেয়ে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে তাকে উদ্ধার করে। এরপর কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

ওই কুয়ার গভীরতা অন্তত ৩০ ফিট রয়েছে। ওই বৃদ্ধার তেমন কোনো ক্ষতি হয়নি বলেও জানান কুষ্টিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জাফর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT