রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৯ দিনের ছুটিতে আমেরিকা যাচ্ছেন রাবি উপাচার্য

প্রকাশিত : ০৬:০৮ অপরাহ্ণ, ৬ জুন ২০২৩ মঙ্গলবার ৭০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ছেলের খরচে ২৯ দিনের ছুটিতে আমেরিকা যাচ্ছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার। ছেলে ও ছেলের পরিবারের সঙ্গে দেখা করতে আগামী ৯ জুন থেকে ৭ জুলাই পর্যন্ত তিনি সেখানে অবস্থান করবেন। তাঁর অবর্তমানে উপাচার্যের রুটিন দায়িত্ব পালন করবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম।

সোমবার (৫ জুন) শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব রোকসানা বেগম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

আদেশে বলা হয়, আগামী ৯ জুন উপাচার্য তার ছেলে ও ছেলের পরিবারের সঙ্গে দেখা করার জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছেন। সেখানে তিনি ৭ জুলাই পর্যন্ত ২৯ দিন অবস্থান করবেন।

আদেশে আরও বলা হয়েছে, এই ছুটিতে ব্যক্তিগত ভ্রমণ সংক্রান্ত সব ব্যয় উপাচার্যের ছেলে বহন করবেন। এতে বাংলাদেশ সরকার ও বিশ্ববিদ্যালয়ের আর্থিক কোনো সংশ্লিষ্টতা থাকবে না। তার অনুপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের রুটিন দায়িত্ব পালন করবেন উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT