সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৫ জানুয়ারি থেকে পল্লবী স্টেশনেও থামবে মেট্রোরেল

প্রকাশিত : ০৯:৩০ অপরাহ্ণ, ৯ জানুয়ারি ২০২৩ সোমবার ৫৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আগামী ২৫ জানুয়ারি থেকে রাজধানীর পল্লবী স্টেশনেও থামবে মেট্রোরেল। এমআরটি লাইন-৬ এর পল্লবী স্টেশনটি সবার জন্য খুলে দেওয়া হবে সেদিন। এছাড়া মেট্রোরেলের সময়সূচিতেও পরিবর্তন আনা হয়েছে।

সোমবার এক সংবাদ সম্মেলনে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এম এ এন সিদ্দিক এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আপাতত সকাল সাড়ে ৮টা থেকে চার ঘণ্টা আগারগাঁও থেকে উত্তরা উত্তর স্টেশন পর্যন্ত চলাচল করছে মেট্রো ট্রেন। যাত্রীদের অভ্যস্থতা বাড়লে পর্যায়ক্রমে স্টেশনের সংখ্যা আরও বাড়ানো হবে। এভাবে ২৬ মার্চের মধ্যে ওই পথের সব স্টেশন খুলে দেওয়ার পরিকল্পনা করা হয়েছে।

নতুন সূচি অনুযায়ী, মেট্রোরেল চলবে সকাল ৮টা ৩০ মিনিট থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত।

এম এ এন ছিদ্দিক জানান, চলতি মাসের শেষ সপ্তাহে এমআরটি-১ লাইনের কাজের উদ্বোধন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুবিধা অনুযায়ী তারিখ চূড়ান্ত করা হবে। এটি হবে দেশের প্রথম পাতাল রেল।

ডিএমটিসিএল এমডি জানান, মেট্রো ট্রেন চালু হওয়ার পর ৮ জানুয়ারি পর্যন্ত ১০ দিনে ৯০ হাজার যাত্রী পরিবহন করে ৮৮ লাখ টাকা আয় হয়েছে। এর মধ্যে এমআরটি পাস বিক্রির অর্থও রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT