শনিবার ০৫ ডিসেম্বর ২০২০, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

২৩ বিশ্বকাপ এখনো বহুদূরে: কোহলি

প্রকাশিত : ০৪:৪২ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০১৯ বুধবার ৪৭৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

এবারের যুক্তরাজ্য বিশ্বকাপে প্রত্যাশা মাফিক সাফল্য পায়নি ভারত। প্রথম পর্ব শীর্ষে থেকে শেষ করলেও সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে তৃতীয়বারের মতো বিশ্বকাপ জয়ের স্বপ্ন বিসর্জন দেয় দলটি।

বিশ্বকাপের পর সব নতুনভাবে শুরু করতে যাচ্ছে ভারত। গুঞ্জন ছিল, বিরাট কোহলির নেতৃত্ব কেড়ে নেয়া হতে পারে। কিন্তু ভারতীয় বোর্ড তার ওপরই আস্থা রেখেছে শেষ পর্যন্ত। চলমান ওয়েস্ট ইন্ডিজ সফরে তার নেতৃত্বেই খেলছে টিম ইন্ডিয়া এবং টি-টোয়েন্টি সিরিজে ৩-০ জিতেছেও টিম ইন্ডিয়া।

গতকাল ওয়েস্ট ইন্ডিজকে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ৭ উইকেটে হারিয়েছে ভারত। এদিকে সেই ম্যাচ শেষে কোহলির কাছে প্রশ্ন রাখা হয় তাদেরই ঘরের মাঠে আসন্ন ২০২৩ বিশ্বকাপকে কেন্দ্র করে।

কিন্তু সেই বিশ্বকাপের বাকি এখনো ৪ বছর। কোহলিও জানালেন, এখনো বহুদূরে ২৩ বিশ্বকাপ। তাই সে ব্যাপারে ভাবার সময় আসেনি।

সংবাদ সম্মেলনে ভারতীয় অধিনায়ক বলেন, ‘সত্যি বললে ২০২৩ বিশ্বকাপ এখনো অনেক দূরে। বিশ্বকাপ শুরুর ১২ মাস আগে থেকে সেদিনে নজর দেয়া উচিত। চার বছর আগে থেকে নয়। আমার মতে ভারতীয় ক্রিকেটকে কীভাবে ওপরে রাখা যায় এখন সেদিনে নজর রাখা উচিত। ধারাবাহিক ভালো ক্রিকেট খেলো এবং ম্যাচ জিততে থাকো।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT