শনিবার ২৪ অক্টোবর ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

১৫ বছর পর পাকিস্তান সফরে যাচ্ছে ইংল্যান্ড!

প্রকাশিত : ১০:১৩ পূর্বাহ্ণ, ১৬ অক্টোবর ২০২০ শুক্রবার ১০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

দীর্ঘ ১৫ বছর পর পাকিস্তান সফরের সম্ভাবনা দেখা দিয়েছে ইংল্যান্ডের। আগামী বছরের জানুয়ারিতে সংক্ষিপ্ত সফরে পাকিস্তান যেতে পারে ইংলিশ ক্রিকেট দল।

বৃহস্পতিবার ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)এ তথ্য জানিয়েছে।

ইসিবি জানিয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছ থেকে এই সফরের জন্য আনুষ্ঠানিক আমন্ত্রণপত্র পেয়েছে। তারা বিষয়টি গুরুত্বসহকারে বিবেচনা করে দেখছে।
বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ড সবশেষ পাকিস্তান সফর করেছিল ২০০৫-০৬ মৌসুমে। ২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের ওপর সন্ত্রাসী হামলা হওয়ার পর তারা আর পাকিস্তান সফরে যায়নি। যদিও ওই হামলার পর শ্রীলঙ্কা, জিম্বাবুয়ে, ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ ক্রিকেট দল পাকিস্তান সফর করেছে। সেখানে হয়েছে পাকিস্তান সুপার লিগও (পিএসএল)।

বৃহস্পতিবার এক বার্তায় ইসিবি জানায়, পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা শেষে আমরা এটা নিশ্চিত করছি যে পিসিবি’র কাছ থেকে নতুন বছরে সংক্ষিপ্ত সফরের জন্য আমরা আমন্ত্রণ পেয়েছি। পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফিরতে শুরু করেছে, বিষয়টিকে আমরা স্বাগত জানাই। এক্ষেত্রে আমরাও চেষ্টা করব পাকিস্তানকে সহায়তা ও সমর্থন দিতে। কিভাবে তাদের সেখানে আন্তর্জাতিক ক্রিকেটকে আরও উন্নত করা যায় সে বিষয়ে সহায়তা করতে।

তবে সবার আগে আমরা নিরাপত্তা ও খেলোয়াড়দের কল্যাণটা দেখব। দেখব সেখানকার করোনাভাইরাস পরিস্থিতিও। এই সফর সংক্রান্ত বিষয়ে আমরা পাকিস্তান ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আরও বিস্তারিত আলোচনা করবো। তারপর চূড়ান্ত সিদ্ধান্ত নিব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT