শনিবার ০১ অক্টোবর ২০২২, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

১৫ জেলায় করোনার ছোবল, শীর্ষে ঢাকা

প্রকাশিত : ১০:৩৫ পূর্বাহ্ণ, ৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার ৫৮৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

দেশে প্রাণঘাতী করোনাভাইরাসে (কোভিড-১৯) ঢাকায় ৬৪ জনসহ ১৫টি জেলায় মোট ১২৩ জন আক্রান্ত হয়েছেন। আক্রান্তের সংখ্যার দিক দিয়ে ঢাকার অবস্থান শীর্ষে। এরপরই নারায়ণগঞ্জের অবস্থান।

সোমবার (০৬ এপ্রিল) এক প্রেস ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল কালাম আজাদ এসব তথ্য জানান।

আবুল কালাম আজাদ বলেন, ঢাকায় ৬৪ জনসহ দেশের ১৫টি জেলায় মোট ১২৩ ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

এর মধ্যে নারায়ণগঞ্জে এখন পর্যন্ত ২৩ ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া গাইবান্ধায় ৫, জামালপুরে ৩, চট্টগ্রামে ২ ছাড়াও কুমিল্লা, চুয়াডাঙ্গা, গাজীপুর, শরীয়তপুর, কক্সবাজার, নরসিংদী, মৌলভীবাজার, সিলেট এবং রংপুরে ১ জন করে করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

ঢাকা মেট্রোপলিটন এলাকার চারটি উপজেলায়ও এখন পর্যন্ত একজন করে করোনাভাইরাস আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া গেছে।

এদিকে সর্বশেষ খবর অনুযায়ী, দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩৫ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে ৫ জন নারী ও ৩০ জন পুরুষ রয়েছেন। এ নিয়ে সারাদেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ১২৩ জনে এবং মৃতের সংখ্যা বেড়ে ১২ জনে দাঁড়ালো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT