শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

১০ হাজার পরিবারকে ইফতার সামগ্রী দিচ্ছেন তোফায়েল

প্রকাশিত : ১০:৩০ অপরাহ্ণ, ১ মে ২০২০ শুক্রবার ৪৫২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ভোলায় পবিত্র রমজান মাসে ঘরে থাকা অসহায় শ্রমজীবী মানুষসহ বিভিন্ন শ্রেণিপেশার ১০ হাজার পরিবারের মাঝে প্রতিটি ঘরে ঘরে ইফতারসামগ্রী পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছেন ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।

তিনি তার ব্যক্তিগত উদ্যোগে এই ব্যবস্থা করেছেন। ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ নেতারা এই খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেবেন বলে জানা যায়।

ত্রাণ বা খাদ্যের জন্য মানুষকে মাঠে-ময়দানে এনে জড়ো করার ক্ষেত্রে করোনার সামাজিক দূরত্ব মেনে চলার জন্য ঝুঁকি থেকেই যায়। অনেক সময় সামাজিক দূরত্ব মানতে চায় না মানুষ। যার ফলে এদের ঘর থেকে বের করা সমীচীন নয়। তাই ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার ব্যতিক্রম উদ্যোগ নিয়েছেন তোফায়েল আহমেদ।

এছাড়াও গত এক মাস কর্মহীন ২০হাজার পরিবারের মধ্যে দুই দফা খাদ্যসামগ্রী বিতরণকালেও একই পদ্ধতিতে আওয়ামী লীগ কর্মীরা ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন। এবার রমজান মাসব্যাপী ১০ হাজার পরিবারের মধ্যে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করার উদ্যোগ নেয়া হয়েছে।

খাদ্যসামগ্রীর মধ্যে থাকছে চাল, ডাল, আলু, ছোলা, চিনি, তেল, পেঁয়াজ, খেজুর নিয়ে একটি পরিবারের জন্য ৮ আইটেমের ২১ কেজির প্যাকেট।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT