শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

১০ ট্রাক অস্ত্র মামলার আসামি ফাঁসির সেলে একা, তবুও করোনা পজেটিভ

প্রকাশিত : ০৩:০৪ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২১ সোমবার ৩৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

দশ ট্রাক অস্ত্র মামলায় ফাঁসির অন্যতম আসামি ব্রিগেডিয়ার (অব:) আব্দুর রহিম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ সোমবার তাকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার- ২ থেকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তিনি বর্তমানে ৫ নং ওয়ার্ডের করোনা ইউনিটে চিকিৎসাধীন।

কারা সূত্র জানায়, আব্দুর রহিম মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হিসেবে ফাঁসির সেলে একাই থাকতেন। করোনাভাইরাসের কোনো প্রকার উপসর্গ ছিলো না। একা থাকার পরও করোনা পজেটিভ হয়েছেন তিনি। এ অবস্থায় অন্য বন্দী ও স্টাফদের মাঝে ভয় বিরাজ করছে।

কারা অভ্যন্তরে যাতে করোনার বিস্তার কঠোরভাবে রোধ করা যায়, সেজন্য আরও সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছে সংশ্লিষ্ট কারা কতৃপক্ষ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT