সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

হ্যালো বাংলাদেশ, তোমাদের জন্য সারপ্রাইজ আছে: সালমান খান

প্রকাশিত : ০৭:৫৯ পূর্বাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২২ বুধবার ১৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

হঠাৎ ফেসবুকে এক ভিডিওতে হাজির হলেন বলিউড সুপারস্টার সালমান খান। এসেই বললেন, ‘হ্যালো বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে।’

কি সেই সারপ্রাইজ তা পরের বাক্যেই জানিয়ে দেন সালমান। কোনো রহস্য রাখেননি।

তিনি ঘোষণা দেন, ঢাকায় চালু হতে যাচ্ছে বিয়িং হিউম্যান ক্লোদিং।

‘বিয়িং হিউম্যান ক্লোদিং বাংলাদেশ’ নামের একটি ফেসবুক পেজ থেকে মঙ্গলবার দুপুরে এক ভিডিও বার্তায় এ ঘোষণা দেন সালমান।

বোঝাই যাচ্ছে, বাংলাদেশে ব্যবসা শুরু করতে যাচ্ছেন সালমান খান। বিয়িং হিউম্যান ক্লোদিংয়ের আউটলেট খুলছেন বাংলাদেশে।

সালমান জানিয়েছেন, রাজধানী ঢাকায় বনানীতে তার এই জনপ্রিয় চ্যারিটেবল ট্রাস্টের পোশাক ব্র্যান্ডের আউটলেট শাখা চালু করতে যাচ্ছেন তিনি। আগামী ১৫ সেপ্টেম্বর দুপুর দেড়টায় এ স্টোরের শুভ উদ্বোধন হবে।

উল্লেখ্য, সালমান খানের ফাউন্ডেশন বিয়িং হিউম্যান একটি নিবন্ধিত দাতব্য ট্রাস্ট যা সুবিধাবঞ্চিতদের জন্য শিক্ষা ও স্বাস্থ্যসেবায় কাজ করে। ফাউন্ডেশনের কার্যক্রমকে আরও এগিয়ে নিতেই প্রতিষ্ঠিত হয় বিয়িং হিউম্যান ক্লোদিং। এটি ২০১২ সালে চালু হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT