শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

হোমনার পঞ্চবটি মিরাশ সড়ক চলাচলের অযোগ্য

প্রকাশিত : ০৩:৫৫ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৭৩৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

হোমনা উপজেলার পঞ্চবটি থেকে মিরাশ পর্যন্ত এলজিইডির সড়কটি চলাচল অযোগ্য হয়ে পড়েছে। ফলে এ সড়কে প্রতিনিয়ত চলাচলকারী লোকজনকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। জানা গেছে, ৩ কিলোমিটারের এ সড়কটি দীর্ঘদিনেও সংস্কার না করায় সড়কের পিচ ঢালাই উঠে গিয়ে ছোটো-বড়ো অসংখ্য গর্ত হয়েছে। সামান্য বৃষ্টি হলেই এসব গর্তে পানি জমে থাকে। ফলে বৃষ্টি হলে এ সড়কে কোনো যানবাহন চলাচল করতে পারে না।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও এলাকার বাসিন্দা নাছিমা আক্তার রিনা জানান, সড়কটির অবস্থা খুবই খারাপ। এলাকার সবচেয়ে বড়ো বাজার মিরাশ বাজারে এ সড়ক দিয়েই প্রতিনিয়ত হাজার হাজার লোক অনেক কষ্ট করে বাজারে আসা-যাওয়া করে। তিনিসহ ভুক্তভোগী এলাকাবাসী দ্রুত সড়কটি পাকা করে মানুষের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব করতে কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান।

উপজেলা প্রকৌশলী জহিরুল হক বলেন, সড়ক পাকা করতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হয়েছে। আশাকরি খুব শিগগিরই এ সমস্যার সমাধান করা সম্ভব হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT