বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

হাসপাতালে শয্যাশায়ী মিঠুন, কি হয়েছে অভিনেতার?

প্রকাশিত : ০৫:৩৩ পূর্বাহ্ণ, ৩ মে ২০২২ মঙ্গলবার ২৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পশ্চিমবঙ্গের ‘ফাটাকেষ্ট’খ্যাত তারকা মিঠুন চক্রবর্তীর একটি ছবি। যেখানে দেখা যাচ্ছিল, হাসপাতালের বেডে শয্যাশায়ী মিঠুন। পাশ ফিরে ঘুমোচ্ছেন, হাতে স্যালাইনের চ্যানেল। গায়ে নীল চাদর জড়ানো। পেছনের ডেক্সে বিস্তর ওষুধপত্র। দেখেই বোঝা যাচ্ছে, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন এ বলিউড-টালিউড তারকা।

শনিবার টুইটারে মিঠুনের এমন অসুস্থতার ছবি প্রথম পোস্ট করেন বিজেপি নেতা সঞ্জয় সিংহ। প্রিয় অভিনেতার আরোগ্য কামনা করেন তিনি।

এর পরই ছবিটি ভাইরাল হয়। ভক্তরা শোরগোলে মাতেন, কি হয়েছে তাদের ‘ডিস্কো ডান্সার’-এর? ফাটাকেষ্ট ঠিক আছেন তো?

কেউ কেউ তো দাবি করছেন মিঠুন মৃত্যুশয্যায়। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

বিষয়টি নিয়ে যখন চারিদিকে শঙ্কা বাড়ছিল তখনই এ অভিনেতার বড় ছেলে মিমো চক্রবর্তী জানালেন, তার বাবার শারীরিক অবস্থার কথা, ভাইরাল সেই ছবির কথা।

মিঠুন চক্রবর্তী সুস্থ আছেন জানিয়ে প্রথমেই ভক্তদের ঠাণ্ডা করলেন মিমো। তিনি বললেন, ‘বাবা এখন একদম সুস্থ, ভাল আছেন।’

তবে কী হয়েছিল মিঠুনের?

মিমো জানান, সম্প্রতি পেটে ভীষণ ব্যথা, জ্বর এবং অন্যান্য উপসর্গের কারণে মিঠুনকে ভর্তি করা হয়েছিল বেঙ্গালুরুর একটি হাসপাতালে। শিরদাঁড়ার যন্ত্রণায় ভুগছিলেন তিনি।সেখানে পরীক্ষা শেষে চিকিৎসকরা জানান, এ অভিনেতার কিডনিতে পাথর জমেছে। সে কারণেই এমন ভোগান্তি। তবে এখন অবস্থা স্থিতিশীল। বাড়ি ফিরে এসেছেন মিঠুন।

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT