শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

হাত-পা বাঁধা শিশুর মরদেহ উদ্ধার, মাদরাসা ছাত্র আটক

প্রকাশিত : ০৩:০৬ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২১ সোমবার ১৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাগেরহাটের মোরেলগঞ্জে লিমন মোল্লা (১০) নামে এক শিশুকে হত্যার ঘটনায় এক মাদরাসা ছাত্রকে আটক করেছে পুলিশ। আটক ওই কিশোর একই গ্রামের ব্যবসায়ী জহুরুল কাজীর ছেলে। সে স্থানীয় রাজৈর নেছারিয়া ফাজিল মাদরাসার ৯ম শ্রেণির ছাত্র।

শিশুটিকে হত্যার ৩দিন পরে রবিবার তাকে পুলিশ আটক করে। নিহত লিমনের মুখ বাঁধা গেঞ্জিটির সূত্র ধরে পুলিশ এই কিশোরকে প্রাথমিকভাবে চিহ্নিত করে।

এ বিষয়ে বাগেরহাট জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজাদ উজ্জামান আজ সোমবার দুপুর ২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ‘নিহত শিশু লিমনের হত্যাকারীও একজন শিশু। তাই তার নাম পরিচয় প্রকাশ করা হলো না। থানার শিশু বান্ধব কর্মকর্তা ও প্রবেশন কর্মকর্তার প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে লিমনকে হত্যার কথা স্বীকার করেছে। তাই তাকে শিশু আইনের সকল প্রক্রিয়া মেনে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।’ তবে, কি কারণে লিমনকে হত্যা করা হয়েছে সে বিষয়ে বিজ্ঞপ্তিতে কিছু উল্লেখ করা হয়নি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাবার দোকান থেকে বাড়িতে যাওয়ার পথে হত্যা করা হয় ৩য় শ্রেণির ছাত্র দোনা গ্রামের এনামুল মোল্লার ছেলে লিমন মোল্লাকে। রাত ১০টার দিকে জহুরুল কাজীর বাড়ির সামনে ডোবায় হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তার লাশ পাওয়া যায়। পরদিন শুক্রবার রাতে এ ঘটনায় লিমনের বাবা অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT