বুধবার ২৭ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

হবু স্ত্রীকে ৬০ কেজি সোনার গহনা উপহার দিলেন যুবক!

প্রকাশিত : ০৯:৪১ পূর্বাহ্ণ, ১৫ অক্টোবর ২০২১ শুক্রবার ১৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিয়েতে হবু স্ত্রীকে ৬০ কেজি সোনার গহনা উপহার দিতে একদম তাক লাগিয়ে দিয়েছেন এই যুবক। বিয়েতে ৬০ কেজি সোনার গহনা পরা ওই কনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার একটি আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, চীনের হুবেই প্রদেশের ওই কনের ভারি এসব বিয়েতে আসা অতিথিদের পাশাপাশি নজর কেড়েছে নেটিজেনদেরও।

বিভিন্ন দেশে বিয়েতে সোনার গহনার পরার চল রয়েছে। তবে এতো বেশি গহনা পরে কনের নড়াচড়া করাটাই কষ্টকর হয়ে গিয়েছিল বলে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

ভাইরাল ছবিতে কনেতে সাদা পোশাক আর হাতে গোলাপের তোড়া হাতে দেখা গেছে। তবে এতো ভারি গহনার কারণে কনের হাঁটতে কষ্ট হওয়ায় বর তাকে সাহায্য করছে বলে দেখা গেছে।

চীনের স্থানীয় একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ওই যুবক যৌতুক হিসেবে কনেকে ৬০ কেজি সোনার গহনা দিয়েছেন। কনেকে ৬০টি সোনার নেকলেস দেওয়া হয়েছে, যার প্রত্যেকটি প্রায় এক কেজি।

নেকলেস ছাড়াও কনের দুই হাতে বড় দুইটি সোনার চুড়ি পরতে দেখা গেছে। সেগুলোও বরের পরিবারের তরফ থেকে উপহার হিসেবে দেওয়া হয়েছে।

ওই যুবক ধনী পরিবারের সদস্য বলে গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে। চীনের স্থানীয়রা সোনাকে সৌভাগ্যের প্রতীক বলে মনে করে। এছাড়া সোনা মর্‌যাদা বাড়ানোর পাশাপাশি খারাপ আত্মার প্রভাব ও দুর্ভাগ্য থেকে মুক্তি দেয় বলে স্থানীয়রা বিশ্বাস করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT