রবিবার ১৪ আগস্ট ২০২২, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

হঠাৎ অবসর বেন স্টোকসের

প্রকাশিত : ০৬:২৬ অপরাহ্ণ, ১৮ জুলাই ২০২২ সোমবার ২০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

হঠাৎ করেই ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস।

মঙ্গলবার ডারহামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ক্যারিয়ারের শেষ ওয়ানডে খেলবেন বেন স্টোকস। সোমবার এমন ঘোষণা দেন তিনি।

অবসরের ঘোষণা দিয়ে টুইটারে বেন স্টোকস বলেন, আমি মঙ্গলবার ডারহামে ইংল্যান্ডের হয়ে শেষ ওয়ানডে ম্যাচ খেলতে নামব। আমি এই ফরম্যাট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এটি আমার জন্য একটি অবিশ্বাস্য কঠিন সিদ্ধান্ত ছিল। আমি ইংল্যান্ডের হয়ে আমার সতীর্থদের সাথে খেলার প্রতিটি মিনিট ইনজয় করেছি।

জাতীয় দলের হয়ে ১০৪টি ওয়ানডে ম্যাচে অংশ নিয়ে ৩টি সেঞ্চুরি আর ২১টি ফিফটির সাহায্যে ২ হাজার ৯১৯ রান সংগ্রহের পাশাপাশি ৭৪ উইকেট শিকার করেন বেন স্টোকস। ২০১৯ সালে ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়ে ফাইনালে দুর্দান্ত ইনিংস খেলে প্লেয়ার অফ দ্য ম্যাচ নির্বাচিত হন বেন স্টোকস।

অবসরের ঘোষণা দিয়ে ৩১ বছর বয়সী এই তারকা অলরাউন্ডার বলেন, আমার জন্য এখন তিন ফরম্যাটে খেলে যাওয়া কঠিন। বছরের শুরু থেকে টানা খেলা আমার শরীরের পক্ষে সহজ নয়। দেশ আমার কাছে যে প্রত্যাশা করছে, সেভাবে না হওয়াতে আমি নিজেও হতাশ। এজন্য আমি অন্য একজন খেলোয়াড়কে জায়গা ছেড়ে দিতে এমন সিদ্ধান্ত নিয়েছি।

বেন স্টোকস বলেন, আমি এখন থেকে টেস্ট এবং টি-টোয়েন্টিতে নিজের সেরাটা দেওয়ার প্রতিশ্রুতি দিতে পারি। আমি জস বাটলারের নেতৃত্বাধীন ওয়ানডে দলের উত্তর উত্তর উন্নতি কামনা করছি। আমি জাতীয় দলের হয়ে খেলা সবগুলো ওয়ানডে ম্যাচই ইনজয় করেছি। আমি আরও একটি ইনজয় করার মতো ম্যাচ পেয়েছি, ডারহামে আমার হোম গ্রাউন্ডে ক্যারিয়ারের শেষ ম্যাচটি খেলার জন্য মুখিয়ে আছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT