সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সড়ক কেটে ছয় মাস ধরে লাপাত্তা ঠিকাদার

প্রকাশিত : ০৮:৩৫ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০২২ বুধবার ৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুমারখালীতে নতুন সেতু নির্মাণের জন্য পুরনো সেতুর দু’পাশে সড়ক কেটে অন্তত ছয় মাস ধরে লাপাত্তা সংশ্লিষ্ট ঠিকাদার। উপজেলার বাঁশগ্রাম বাজার সড়কের চাঁদপুর ইউনিয়নের মোহননগর পূর্বপাড়ায় তিনরাস্তার মোড় এলাকায় সড়কটি কেটে রাখা হয়। পথচারী ও যানবাহন চলাচলের জন্য খালের ভেতর দিয়ে বিকল্প জরাজীর্ণ সড়ক নির্মাণ করা হলেও সেখানে নেই কোন সতর্কীকরণ সাইনবোর্ড।

এভাবে প্রায় ছয়মাস অতিবাহিত হলেও দেখা মেলেনি সেতুর নির্মাণ কাজ করা ঠিকাদার ও সংশ্লিষ্ট প্রকৌশলীদের। ফলে জরাজীর্ণ বিকল্প এ সড়ক দিয়ে চলতে গিয়ে প্রতিনিয়ত যানবাহন উল্টে দুর্ঘটনা ঘটছে। আহত হচ্ছেন পথচারীরা। নষ্ট হচ্ছে যানবাহন ও পরিবহনের মালামাল। সব মিলিয়ে জনদুর্ভোগ পৌঁছেছে চরমে।
সংশ্লিষ্ট ঠিকাদার রিপন আলীর মোবাইলে কল দেয়া হলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি। কুমারখালী উপজেলা প্রকৌশলী আব্দুর রহিম জানান, ‘প্রায় ১৮ লাখ টাকা ব্যয়ে সেতুটির নির্মাণ কাজের দায়িত্ব পান মিরপুর উপজেলার ঠিকাদার রিপন আলী। নির্মাণ কাজের মেয়াদ অনেক আগেই শেষ হয়েছে।

তবে দৃশ্যমান কোন কাজ না হওয়ায় তা বাতিলের জন্য চিঠি দেয়া হয়। কিন্তু ঠিকাদার প্রকৌশলীকে না জানিয়ে রাতের আঁধারে সড়ক কেটে পালিয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল বলেন, স্থানীয় চেয়ারম্যানকে নির্দেশ দেয়া হয়েছে কাটা সড়ক সংস্কার করে পথচারী ও যানবাহন চলাচল স্বাভাবিক করতে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT