মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

স্থগিতই থাকবে স্বল্প পরিসরে আদালত খোলার সিদ্ধান্ত

প্রকাশিত : ০৩:৫৫ অপরাহ্ণ, ২৮ এপ্রিল ২০২০ মঙ্গলবার ২০৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনা পরিস্থিতির কারণে আপাতত সব আদালত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সুপ্রিম কোর্টের ফুলকোর্ট সভা। রোববার ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের সভাপতিত্বে ফুলকোর্ট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। ত্রাণ আত্মসাতে জাসদ সমর্থিত চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা
রোববার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত অনুষ্ঠিত ফুলকোর্ট সভায় আপিল ও হাইকোর্ট বিভাগের অধিকাংশ বিচারপতি অংশগ্রহণ করেন।

সভায় একটি অধ্যাদেশ জারির মাধ্যমে ভার্চুয়াল কোর্ট চালু করতে রাষ্ট্রপতিকে অনুরোধ জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একইসঙ্গে সুপ্রিম কোর্টের হাইকোর্ট রুলস সংশোধন করে ভার্চুয়াল আদালত স্থাপনের বিষয়টি অন্তর্ভূক্ত করতে একটি কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT