শনিবার ০৫ ডিসেম্বর ২০২০, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

স্ত্রীর চিকিৎসা করাতে গিয়ে লাশ হয়ে ফিরলেন স্বামী

প্রকাশিত : ১১:৩০ পূর্বাহ্ণ, ১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার ১১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

স্ত্রীর চিকিৎসা করাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় লাশ হয়ে ফিরলেন আব্দুস সালাম (৬০) নামে এক কৃষক স্বামী। মৃত ওই কৃষকের বাড়ি ময়মনসিংহের ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের বড়ইকান্দি গ্রামে। এ ঘটনায় তার স্ত্রী সেলিনা খাতুন, মেজো ছেলে জামাল উদ্দিন, ছোট ছেলে মুফতী আমীরুদ্দীন ও শ্যালক তোফাজ্জল হোসেন আহত হয়েছেন।

মঙ্গলবার ভোররাত আড়াইটার সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে স্ত্রীর চোখের চিকিৎসা শেষে ফুলপুরে ফেরার সময় ফুলপুর উপজেলার ইমাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন গোরস্থান পর্যন্ত আসলে সিএনজির ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কৃষক আব্দুস সালাম সেখানে ইন্তিকাল করেন। পরে সকাল ১১টায় তার নিজ বাড়িতে জানাজা শেষে তাকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। আহতদের ফুলপুর ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT