শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

স্কুটি নিয়ে জলমগ্ন রাস্তায় তলিয়ে গেলেন সস্ত্রীক পুলিশ কর্মকর্তা

প্রকাশিত : ০৮:৪৯ পূর্বাহ্ণ, ২০ জুন ২০২২ সোমবার ৩৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

প্রবল বর্ষণে তালিয়ে গিয়েছে রাস্তা। সেই জলমগ্ন রাস্তায় স্কুটি পার্ক করতে গিয়ে বিপাকে পড়লেন তিনি। তিনি, স্কুটির পেছনে বসে থাকা তার স্ত্রী, এমনকি স্কুটি– সব তলিয়ে গেল সেই জলমগ্ন রাস্তায়!

ভারতের উত্তর প্রদেশের আলীগড়ে এই ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে।

জানা গেছে, উত্তরপ্রদেশের পুলিশ কর্মকর্তা দয়ানন্দ সিংহ অত্রি তার স্ত্রী অঞ্জুকে নিয়ে বেরিয়েছিলেন টুকটাক কেনাকাটা করতে। এ সময় ফুটপাতের পাশে স্কুটি পার্ক করতে গিয়েই ঘটে বিপত্তি। স্কুটি সমেত তারা দুজন তলিয়ে যান পানিতে। এই ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে, সস্ত্রীক দয়ানন্দ স্কুটিতে জলমগ্ন রাস্তা দিয়ে এসে একটি ফুটপাথের সামনে দাঁড়াচ্ছেন। কিন্তু দাঁড়াতে গিয়েই বিপত্তি। হঠাৎ একটি গর্তে স্ত্রীকে নিয়ে স্কুটিসুদ্ধ ডুবে যান দয়ানন্দ। আশপাশের লোকজন দৌড়ে এসে তাদের উদ্ধার করেন। তাদের হাসপাতালে পাঠানো হয়।

অ্যাম্বুল্যান্সে বসে একটি সংবাদমাধ্যমকে দয়ানন্দ জানান, রাস্তার বেহাল অবস্থার কথা পৌরসভাকে বার বার জানানো হয়েছে। তিনি বলেন, পৌরসভা হয়ত এমনই কিছু ঘটার অপেক্ষায় ছিল!

ভিডিও মনে করা হচ্ছে, ওই রাস্তার জল বের করতে সম্ভবত ম্যানহোলের ঢাকনা খোলা ছিল। তাই এই দুর্ঘটনা ঘটে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT