বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সৌদিতে করোনায় ১০ বাংলাদেশির মৃত্যু

প্রকাশিত : ০৮:১৩ পূর্বাহ্ণ, ১২ এপ্রিল ২০২০ রবিবার ১৬১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় সৌদি আরবে ৩৮২ জন শনাক্ত হয়েছেন। একই সময়ে আরও ৫ জনের মৃত্যুর পর দেশটিতে করোনায় মোট মৃতের সংখ্যা এখন ৫২ জন। মৃতদের তালিকায় ১০ প্রবাসী বাংলাদেশিও রয়েছেন বলে জানিয়েছে বাংলাদেশ কনস্যুলেট।
সৌদি আরবের স্বাস্থ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইট শনিবার এসব হালনাগাদ তথ্য জানানো হয়েছে। দেশটিতে করোনায় মোট আক্রান্তের সংখ্যা এখন ৪ হাজার ৩৩ জন। আক্রান্তদের মধ্যে নতুন করে আরও ৩৫জন নিয়ে মোট ৭২০ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন।

প্রাণঘাতী এই ভাইরাসের বিস্তার ঠেকাতে গত ১৫ মার্চ থেকে শপিংমল, সরকারি-আধা সরকারি ও বেসরকারি অফিস-আাদালত বন্ধ রয়েছে। সৌদি আরবের বেশিরভাগ শহরে অনির্দিষ্টকালের জন্য ২৪ ঘন্টা কারফিউ বলবৎ থাকায় দেশজুড়ে জনজীবন স্থবির হয়ে পড়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT