শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সোনারগাঁও পৌর নির্বাচনে ডালিয়া লিয়াকতকে মেয়র প্রার্থী ঘোষণা

প্রকাশিত : ১০:৪৯ পূর্বাহ্ণ, ১৭ অক্টোবর ২০২০ শনিবার ৭২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নবগঠিত নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার নাগরিক কমিটির পরিচিতি সভা শুক্রবার রাতে স্থানীয় রয়েল রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে। সোনারগাঁ পৌরসভার বর্তমান মেয়র ও বাংলাদেশ কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি সাদেকুর রহমানকে সভাপতি ও সাবেক মেয়র সাইদুর রহমান মোল্লাকে সাধারণ সম্পাদক করে ৫০১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয়।

সভায় সোনারগাঁ পৌরসভা নাগরিক কমিটির পক্ষ থেকে আগামী পৌরসভা নির্বাচনের জন্য নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী ও সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার সভাপতি ডালিয়া লিয়াকতকে সম্ভাব্য মেয়র প্রার্থী ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল, সোনারগাঁ পৌরসভার প্যানেল মেয়র নাছিম পাশা, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির আহ্বায়ক এম এ জামান, সদস্য সচিব শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী, জাপা নেতা রেজাউল করিম ও আনোয়ার হোসনে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT