বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাইমুড়িতে খাল থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশিত : ০৭:৩৭ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৬০৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নোয়াখালীর সোনাইমুড়ীতে অজ্ঞাতনামা এক ব্যক্তির (৪০) লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পূর্ব মানিক্ক্য নগর এলাকা থেকে লাশটি উদ্ধার করে সোনাইমুড়ি থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুসল্লিরা ফজরের নামাজ পড়ে বের হয়ে পূর্ব মানিক্ক্য নগর জামে মসজিদ সংলগ্ন খালে একটি মৃতদেহ ভাসতে দেখে সোনাইমুড়ী থানায় সংবাদ দেন।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ জানান, ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি। লাশ
ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT