বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সূর্যকুমারের ঝড়ো ব্যাটে শীর্ষে মুম্বাই

প্রকাশিত : ১০:৫৫ পূর্বাহ্ণ, ২৯ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার ১১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আইপিএলের ৪৮তম ম্যাচে সূর্যকুমার যাদবের অপরাজিত ঝড়ো ব্যাটে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ৫ উইকেটে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ানস। এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রইল মুম্বাই।

আবু ধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে ব্যাঙ্গালুরু নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান করে। জবাবে ইনিংসের ৫ বল বাকি থাকতে ৫ উইকেট হারিয়ে ১৬৬ রান করে জয়ের বন্দরে পৌঁছে যায় মুম্বাই।

১৬৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতে ৩৭ রান তোলে মুম্বাইর দুই ওপেনার কুইন্টন ডি কক ও ইশান কিশান। তবে দু’জনের কেউই ইনিংস লম্বা করতে পারেননি। কিন্তু তিন নাম্বারে নামা সূর্যকুমার প্রায় একাই ব্যাট চালিয়ে দলের জয় নিশ্চিত করেন। তিনি শেষ পর্যন্ত ৪৩ বলে ১০টি চার ও ৩টি ছক্কায় ৭৯ করে অপরাজিত থাকেন। দ্বিতীয় সর্বোচ্চ ইশানের ব্যাট থেকে ২৫ রান আসে।
ব্যাঙ্গালুরু বোলারদের মধ্যে মোহাম্মদ সিরাজ ও যুজভেন্দ্র চাহাল ২টি করে উইকেট নেন। ক্রিস মরিস একটি উইকেট দলখ করেন।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ভালো শুরুর পরও খুব বড় সংগ্রহ গড়তে পারেননি বিরাট কোহলির দল। উদ্বোধনী জুটিতে ৭.৫ ওভারে ৭১ রান তোলেন জস ফিলিপ ও দেবদূত পাদিক্কাল। পাদিক্কাল ৪৫ বলে ১২টি চার ও একটি ছক্কায় সর্বোচ্চ ৭৪ রান করেন। ফিলিপের ব্যাট থেকে আসে ২৪ বলে ৩৩ রান। তবে এরপর কোনো ব্যাটসম্যানই নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেননি।

মুম্বাই বোলারদের মধ্যে জসপ্রিত বুমরাহ সর্বোচ্চ ৩টি উইকেট লাভ করেন। এছাড়া একটি করে উইকেট পান ট্রেন্ট বোল্ট, রাহুল চাহার ও কাইরন পোলার্ড। দারুণ ব্যাট করার সুবাদে ম্যাচ সেরা হয়েছেন সূর্যকুমার যাদব।

লিগে ১২ ম্যাচে ৮ জয়ে মুম্বাইয়ের পয়েন্ট ১৬। সমান ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে ব্যাঙ্গালুরু।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT