রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুপ্রিম কোর্ট বারে ভাঙচুর: বিএনপিপন্থি ১৫০ আইনজীবীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত : ০৫:২৪ অপরাহ্ণ, ১৭ মে ২০২৩ বুধবার ৪৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি প্রাঙ্গনে হামলা ও ভাঙচুরর ঘটনায় বিএনপিপন্থি ১৫০ জন আইনজীবীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলায় ২৫ জন আইনজীবীর নাম উল্লেখ করে ১০০-১৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

বুধবার রাতে বারের সহকারী সুপারিন্টেডেন্ট মো. রফিকউল্লাহ বাদী হয়ে শাহাবাগ থানায় এ মামলা করেন।

মামলায় আসামি হিসেবে যাদের ‍নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন- বিএনপির যুগ্ম মহাসচিব ও বারের সাবেক সম্পাদক ব্যারিস্টার এম মাহবুবউদ্দিন খোকন, বারের সাবেক সম্পাদক রুহুল কুদ্দুস কাজল, বিএনপির আইন সম্পাদক কায়সার কামাল, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সুপ্রিম কোর্ট ইউনিটের সাধারণ সম্পাদক গাজী কামরুল ইসলাম সজল, বারের এডহক কমিটির আহ্বায়ক মো. মহসিন রশিদ, এডহক কমিটির সদস্য সচিব শাহ আহমেদ বাদল, সংবিধান সংরক্ষণ কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ মামুন মাহবুব প্রমুখ।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সুপ্রিম কোর্ট বার ভবনে এ ঘটনা ঘটছে। দু’পক্ষই বলছে, তাদের কয়েকজন আইনজীবী সহকর্মী আহত হয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT