রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সুন্দরবনে বাঘ গণনার ৮ ক্যামেরা চুরি

প্রকাশিত : ০৮:১৭ অপরাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২৩ বৃহস্পতিবার ৫৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সুন্দরবনের পশ্চিম সুন্দরবন রেঞ্জে বাঘ গণনার কাজে স্থাপিত ৩৭৬টি ক্যামেরার মধ্যে ৮টির সন্ধান মিলছে না। ৮টি ক্যামেরা চুরি হয়ে গেছে। শ্যামনগ উপজেলার সুন্দরবনের নোটাবেঁকী অভয়ারণ্য অঞ্চল থেকে এসব ক্যামেরা চুরি হয়ে যায়। সম্প্রতি বিষয়টি বনবিভাগের নজরে আসে। তবে কে বা কারা এঘটনার সঙ্গে জড়িত তা এখনো উদঘাটন করা সম্ভব হয়নি।

|

সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) একেএম ইকবাল হোসাইন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, ক্যামেরা চুরির বিষয়টি বনবিভাগের নজরে এসেছে। ঘটনাটি কিভাবে হলো তার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT