শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সুনামগঞ্জে গিয়ে আটকা ঢাবির ২১ শিক্ষার্থী, উদ্ধারের আরজি

প্রকাশিত : ০৫:২৬ অপরাহ্ণ, ১৭ জুন ২০২২ শুক্রবার ৩৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বন্যাকবলিত সুনামগঞ্জে ভ্রমণে গিয়ে আটকা পড়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২১ শিক্ষার্থী। তারা খাবার, সুপেয় পানি, ওষুধসহ নানা সংকটে পড়েছেন। তারা বর্তমানে শহরের একটি রেস্তোরাঁয় আশ্রয় নিয়েছেন। উদ্ধারের জন্য তারা আরজি জানিয়েছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এই দলটি তিন দিন আগে সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওড়ে ঘুরতে গিয়েছিল। বৃহস্পতিবার সুনামগঞ্জের বন্যা পরিস্থিতির ব্যাপক অবনতি হয়। এ অবস্থায় ভ্রমণে যাওয়া ঢাবির এই শিক্ষার্থীরা সুনামগঞ্জের একটি রেস্তোরাঁয় আশ্রয় নিয়েছেন। তাদের মধ্যে বেশ কয়েকজন ছাত্রীও রয়েছেন।

আটকাপড়াদের একজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মো. শোয়াইব আহমেদ। তিনি শুক্রবার গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার সুনামগঞ্জের বন্যা পরিস্থিতির মারাত্মক অবনতি হয়। এই পরিস্থিতিতে তারা সুনামগঞ্জ শহরের ‘পানসী’ নামের একটি রেস্তোরাঁয় আশ্রয় নেন। সেখানে তারা আরও অনেকের সঙ্গে আটকা পড়েন।

শোয়াইব আহমেদ বলেন, আমরা এখানে খাবার ও বিশুদ্ধ পানির সংকটে আছি। এখানে শৌচাগারের ব্যবস্থাও নেই। মোবাইল ফোনের নেটওয়ার্কও ঠিকমতো কাজ করছে না। সব মিলিয়ে আমরা খুব দুরবস্থার মধ্যে আছি। আমাদের মধ্যে চরম অনিশ্চয়তা কাজ করছে। আমাদের উদ্ধারের জন্য আবেদন করছি।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর একেএম গোলাম রব্বানী বলেন, আটকেপড়া শিক্ষার্থীদের উদ্ধারে আমরা স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের কাছে এ বিষয়ে আমরা সহযোগিতা কামনা করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT