শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সীমান্তে ফের গোলাগুলির শব্দ

প্রকাশিত : ০৮:৪০ পূর্বাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২২ শুক্রবার ২০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সীমান্তের ২৯নং পিলার এলাকায় ফের গোলাগুলির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ভোরে পরপর ১৫ রাউন্ড মর্টারশেলের শব্দ ভেসে আসে বাংলাদেশের বাইশফাঁড়িসহ আশপাশের গ্রামগুলোতে। বিকট শব্দে আতংকগ্রস্থ হয়ে পড়েন লোকজন।

৩৯ পিলার নিকটবর্তী বসবাসরত হাফেজ আহমদ,আবদু রহিম ও জুহুরা বেগম জানান, ভয়ে ভয়ে তারা রাত কাটায়। রাত ১টার পর ঘুম আসে তাদের। বুধবারও অনুরূপভাবে তারা ঘুমায় রাত ১টার পর। বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টায় হঠাৎ ৩৯ পিলার সীমান্ত দিয়ে বিকট শব্দে তাদের ঘুম ভাঙে। এ সময় পরপর ১৫-২০টি মর্টারশেলের আওয়াজে তারা আতঙ্কিত হয়ে পড়েন।

অপরদিকে তুমব্রু পশ্চিমকূল এলাকা থেকে বিজিবির তুমব্রু বিওপির জোয়ানরা ২৭টি মহিষ জব্দ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের পর এসব মহিষ মিয়ানমার থেকে অবৈধভাবে বাংলাদেশে পাচার করছিল।

এ বিষয়ে জানতে চাইলে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মেহেদী হাসানকে বেশ কয়েকবার মোবাইল ফোনে কল করা হয় কিন্তু কল না ধরায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

বিজিবির একটি সূত্র জানায়, তারা ৩৩ আর ৩৪ পিলারের মাঝামাঝি সীমান্ত পয়েন্ট থেকে এ সব মহিষ জব্দ করে তারা। মহিষগুলো সংশ্লিষ্ট দপ্তরে সোপর্দের প্রক্রিয়া চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT