বুধবার ২৭ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সিলেটে শ্বশুরবাড়িতে স্ত্রীকে হত্যা; স্বামী গ্রেফতার

প্রকাশিত : ১০:০৫ পূর্বাহ্ণ, ১৮ অক্টোবর ২০২০ রবিবার ৭৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সিলেটের কানাইঘাটে ফাতেমা বেগম নামে এক গৃহবধূকে হত্যার ঘটনায় তার স্বামী মরম আলী (২৮) গ্রেফতার হয়েছেন। শনিবার রাতে সিলেটের বিয়ানীবাজার থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৯। বিষয়টি র‌্যাব সূত্র নিশ্চিত করেছে।

এর আগে শুক্রবার সকালে কানাইঘাটের লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির কালিনগর আগফৌদ গ্রামের গৃহবধূ ফাতেমা বেগমের মরদেহ নিজ ঘর থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শুক্রবার রাতে কানাইঘাট থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ফাতেমার মা জলিকা বেগম বাদি হয়ে এ হত্যা মামলা দায়ের করেন।

মামলায় নিহত ফাতেমা বেগমের স্বামী মরম আলীর নাম উল্লেখ করে আরও ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। থানার মামলা নং- ২২।
এদিকে, ফাতেমা বেগমের লাশের ময়নাতদন্ত শেষে সম্পন্ন শনিবার রাতে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

স্থানীয়রা জানান, স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জের ধরে গত বৃহস্পতিবার রাতে ফাতেমাকে তার বাবার বাড়িতে শ্বাসরুদ্ধ করে হত্যা করেন স্বামী একই গ্রামের জালাল উদ্দিনের পুত্র মরম আলী। এরপর পালিয়ে যান তিনি। শুক্রবার সকালে ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ও সিলেট সিআইডির ক্রাইম সিন ইউনিটের একটি দল ফাতেমার লাশ উদ্ধার করে। ফাতেমার শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া যায় এবং তার মুখ ও কান দিয়ে রক্ত বের হতে দেখা যায়।

প্রায় এক বছর পূর্বে আগের স্বামীর ঘর থেকে এসে ফাতেমা বেগম বিয়ে করেন মামাতো ভাই মরম আলীকে। বিয়ের পর থেকে মরম আলী তার বাড়ি ছেড়ে শ্বশুরবাড়িতে আলাদা ঘরে ফাতেমাকে নিয়ে বসবাস করতেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT