বুধবার ২০ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সিলেটে দেশটাকে পরিষ্কার করি দিবস পালন

প্রকাশিত : ০৩:৪৪ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৫২২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পরিবর্তন চাই নামক সামাজিক সংগঠনের উদ্যোগে সিলেটে ‘দেশটাকে পরিষ্কার করি’ দিবস পালন করা হয়েছে। শনিবার নগরীর ক্বিনব্রিজ থেকে বঙ্গবীর উসমানী স্মৃতি যাদুগর পর্যন্ত পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালান। এতে অর্ধশতাধিক স্বেচ্ছাসেবী অভিযানে অংশ নেন।

পরিবর্তন চাই নামক সংগঠনের স্বেচ্ছাসেবীরা পলিথিন, কাগজ, সিগারেটের টুকরো, বোতল প্রভৃতি জিনিস কুড়িয়ে ডাস্টবিনে ফেলেন। এসময় তারা পথচারী ও সংশ্লিষ্ট এলাকার ব্যবসায়ীদের নিজ নিজ এলাকা পরিষ্কার রাখার অনুরোধ জানান। ময়লা-আবর্জনা যাতে ডাস্টবিনে ফেলা হয়, সে বিষয়ে উদ্বুদ্ধ করেন তারা। পরিচ্ছন্নতা অভিযান শেষে অংশগ্রহণকারীদের সনদ প্রদান করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT