শুক্রবার ১৪ মে ২০২১, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সিলেটে কমেছে করোনার দাপট

প্রকাশিত : ০১:০৩ অপরাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার ৩০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সিলেটে করোনায় আক্রান্তের পাশাপাশি বাড়ছে সুস্থতা। সিলেট বিভাগে নতুন করে আরও ১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসায় ১৩ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। সিলেট বিভাগে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ১৪৩ জন।

মঙ্গলবার সকালে স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া সিলেট ভিউকে এ তথ্য জানান।

স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ১২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৪ জন ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ২ জন, সুনামগঞ্জে ৩জন হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজারে আরও ১ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়।
স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৬ হাজার ১৪৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৬৬৯ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৫১ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৯১ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। সিলেট বিভাগে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ হাজার ৩৬৫ জন।

সিলেটের চার জেলায় ২৫ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ২৩ জন সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ও মৌলভীবাজারে ২জন চিকিৎসা নিচ্ছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT